এক্সম্যান সিরিজের নতুন পর্ব ট্রেলারেই জমজমাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ এক্সম্যান সিরিজের নতুন পর্ব ট্রেলারেই জমজমাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯

এক্সম্যান সিরিজের নতুন পর্ব ট্রেলারেই জমজমাট

বিনোদন ডেস্ক :

এক্সম্যান সিরিজের নতুন পর্ব  ট্রেলারেই জমজমাট
দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে বুধবার এক্সম্যান সিরিজের ১২তম পর্ব ‘ডার্ক ফোনিক্স’র ট্রেলার প্রকাশ করলো মার্বেল কমিকস কর্তৃপক্ষ। ২০১৬ সালে মুক্তি প্রাপ্ত এক্সম্যান সিরিজের সর্বশেষ ছবি ছিলো ‘এক্সম্যান : অ্যাপোক্যালপস’।

সেই ছবিটির সিকুয়্যাল ‘ডার্ক ফোনিক্স’। ২০১৮ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা থাকলেও নানান জটিলতায় বারবার পেছানো হয়েছে মুক্তির তারিখ। জানা গেছে, চলতি বছরের জুনে মুক্তি পাবে এটি।

মার্বেল কমিকসের এই ছবিটির গল্প রচনা ও পরিচালনা করেছেন সিমন কিনবার্গ। এই ছবিতে ‘এক্সম্যান’ মুখোমুখি হবেন তাদের সবচেয়ে ভয়ানক এবং শক্তিশালী শত্রুদের। যার মধ্যে একজন তারই নিজস্ব লোক জিন গ্রে।

একটি মিশনে অংশ নিয়ে রহস্যময় কমিকদের সাথে যুদ্ধ করে গুরুতর আহত হওয়া জিন নিজের শক্তির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। যার ফলে নিজের লোকদের সাথেই বিরুপ আচরণ করা শুরু করেন। জিন গ্রে চরিত্রটিকে আগের চেয়েও আরো শক্তিসম্পন্ন করে হাজির করা হচ্ছে নতুন কিস্তিতে।

গ্যালাক্সিতে নিজেদের অস্তিত্ব অক্ষুন্ন রাখতে এবং জিনের আত্মাকে রক্ষা করতে আবারো একসাথে হয়ে লড়বে এক্সম্যান পরিবার। তেমন ইঙ্গিতই মিলেছে ট্রেলারটিতে।

দেখুন ছবিটির ইন্টারন্যাশনাল ট্রেলার :


  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: এক্সম্যান সিরিজের নতুন পর্ব ট্রেলারেই জমজমাটRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top