- Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ২৭ মার্চ, ২০১৯

বিনোদন ডেস্ক : 
 
 খোলামেলা পোশাকে ‘নির্লজ্জ’ সোনাক্ষী!

অনেকদিন পর নতুন ছবিতে কাজ করেছেন সোনাক্ষী সিনহা। ছবির নাম ‘কলঙ্ক’। সম্প্রতি প্রকাশ হয়েছে এর টিজার। সেখানে ট্র্যাডিশনাল লুকে দেখা দিয়েছেন দাবাং গার্ল। প্রশংসিত হয়েছেন সোনাক্ষ। তবে সে ছাপিয়ে হঠাৎ সাহসী পোশাকের ছবির জন্য ট্রলের শিকার হচ্ছেন তিনি।

কয়েকমাস আগে ইনস্টাগ্রামে লাল রঙের একটি গাউন পরে ছবি শেয়ার করেছেন সোনাক্ষী। সেখানে তাকে আবেদনময়ী লাগছে। কিন্তু নিন্দুকেরা মেতেছেন নায়িকার পোশাক নিয়ে। সম্প্রতি ছবির নিচে কমেন্ট করে সোনাক্ষীকে ‘নির্লজ্জ’ বলে উল্লেখ করেছেন অনেকে। কেউ কেউ বলছেন, ভারতীয় সংস্কৃতিকে শেষ করে দিচ্ছেন সোনাক্ষির মতো মেয়েরা।

কয়েকদিন আগেই একটি চ্যাট শো-তে সোনাক্ষি বলেছিলেন, ‘আমাদের দেশে সব সংস্কৃতির বাহকরা ইনস্টাগ্রামেই বসে আছে। এরাই বিদেশি অভিনেত্রীদের বিকিনি পরা ছবি লাইক করে, ফলো করে। কিন্তু যখনই দেশি কোনো অভিনেত্রী ভিন্নভাবে হাজির হয় তখন সংস্কৃতি শেষ হয়ে গেছে কান্নার রোল তোলে।’

লাল গাউনটিকে দেখে অনেকেরই মনে হয়েছে, এটি ট্রান্সপারেন্ট বা স্বচ্ছ। কারণ পোশাকের তলায় চামড়ার রঙ দেখা যাচ্ছে। কিন্তু সোনাক্ষি নিজেই ব্যাখ্যা দিয়ে বলেছেন, পোশাক মোটেই সেরকম নয়। আসলে ওটা পোশাকেরই রঙ। এটি ট্রান্সপারেন্ট নয়।

সোনাক্ষী আরও জানিয়েছেন, তিনি নিজেই ওই ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। যদি পোশাকটা ঠিকঠাক না হয়, তাহলে তিনি নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেন না।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top