উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থিতা ঘোষণা করলেন অধ্যক্ষ রেনুবর রহমান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থিতা ঘোষণা করলেন অধ্যক্ষ রেনুবর রহমান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থিতা ঘোষণা করলেন অধ্যক্ষ রেনুবর রহমান

জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি: সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে প্রার্থিতা ঘোষণা করলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও জেলা অধ্যক্ষ পরিষদের সভাপতি রেনুবর রহমান। গতকাল রোববার দুপুরে সখীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। রেনুবর রহমান সখীপুর আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য। এছাড়াও তিনি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ও উপজেলা কমিউনিটি পুলিশেরও  সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। তিনি ২০০০ সালের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হন। তিনি ১৯৭৫ সালে ছাত্রলীগ ও ১৯৮৮ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের রাজনীতি শুরু করেন। তিনি কমপক্ষে ১০ বছর ধরে গণসংযোগ করছেন।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম জাকির হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মজিবর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মির্জা শরিফ, বাবুল আকতার প্রমুখ উপস্থিত ছিলেন।

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থিতা ঘোষণা করলেন অধ্যক্ষ রেনুবর রহমানRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top