বিনোদন ডেস্ক :

সিয়াম ও নাবিলাকে নিয়ে দীপনের ওয়েব ফিল্ম
মাসুমা রহমান নাবিলা ,সিয়াম আহমেদ ,দীপংকর দীপনমাসুমা রহমান নাবিলা ,সিয়াম আহমেদ ,দীপংকর দীপনতরুণ অভিনেতা সিয়াম আহমেদ এবং উপস্থাপক ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা জুটিবদ্ধ হলেন প্রথমবার। আর এই জুটি অভিনয় করবেন আরেক প্রতিভাবান চলচ্চিত্রকার দীপংকর দীপনের পরিচালনায়। এই ত্রয়ী মিলে দর্শকের সামনে আসছেন একটি ওয়েব ফিল্ম দিয়ে, নাম ‘লিলিথ’।

ইতিমধ্যে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে নিজের জাত চিনিয়েছেন সিয়াম আহমেদ। আর ‘আয়নাবাজি’ দিয়ে নিজেকে আগেই চিনিয়েছেন নাবিলা। সঙ্গে আছেন ঢাকা অ্যাটাক–খ্যাত পরিচালক দীপংকর দীপন। দর্শকেরা তাই এই ওয়েব ফিল্ম নিয়ে একটু নড়েচড়ে বসতেই পারেন। ১৩ জানুয়ারি ঢাকার বিভিন্ন জায়গায় শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। এটি তৈরি হচ্ছে ভারতের ভেঙ্কটেশ ফিল্মের একটি প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে। প্রথমবারের মতো ওয়েব ফিল্ম নির্মাণ করছেন বড় পর্দার এই নির্মাতা।

দীপংকর দীপন বলেন, ‘ভারতের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে তৈরি হবে ছবিটি। তাদের কাছ থেকে কাজটির প্রস্তাব আসায় ফেলতে চাইনি। এখন বিশ্বব্যাপী ওয়েব ফিল্মের জোয়ার চলছে। তা ছাড়া ওয়েব ফিল্মের সুবিধা হলো, যখন তখন সুবিধামতো সময়ে বসে উপভোগ করা যায়।’ সিনেমাটির গল্প প্রসঙ্গে এই পরিচালক আরও জানান, এটি ভবিষ্যৎ ঢাকার গল্প বলবে। তবে গল্পটি হবে প্রেমকেন্দ্রিক।

সিনেমাটিতে লিলিথ চরিত্রে দেখা যাবে নাবিলাকে। নাবিলা বললেন, ‘আমি মনে করি, এ ধরনের কাজ করে আমার অভিজ্ঞতা নেওয়া দরকার। সে ক্ষেত্রে অভিজ্ঞতাটা নেওয়ার জন্যই মূলত কাজটি করা, এই গল্পের অংশ হওয়া। তা ছাড়া এ ধরনের কাজ দীপংকর দীপন দাদা ভালো ফুটিয়ে তুলতে পারেন।’ সিয়ামের সঙ্গে প্রথমবার অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘সিয়ামের সঙ্গে আগে কাজ করিনি। কিন্তু ব্যক্তিগতভাবে আমাদের সম্পর্কটা কাছের। সে ক্ষেত্রে সহশিল্পী হিসেবে কাজটা সহজ হবে।’

চলচ্চিত্রটিতে আদনান চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। তিনি প্রথমবার ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছেন। সিয়াম বলেন, ‘ভালো গল্পে কাজ করার ক্ষেত্রে নাটক কিংবা ওয়েব ফিল্ম বিষয় না। আমি যখন দর্শকের মতো লিলিথ–এর গল্প শুনি, প্রথমবারেই ভালো লেগে যায়। আমার কাছে মনে হয়, কাজটি ঠিকঠাকমতো করতে পারলে দর্শকেরও ভালো লাগবে। ইদানীং গড়পড়তা অনেক গল্প শোনা হচ্ছে। এর মধ্যে হঠাৎ এই গল্পটা ভিন্ন মনে হয়েছে।’

‘লিলিথ’–এর গল্প লিখেছেন ঢাকা অ্যাটাক ছবির চারজন চিত্রনাট্যকারের একজন হাসনাত বিন মতিন। পরিচালক জানিয়েছেন, সিনেমাটির দৈর্ঘ্য হবে ৪০ মিনিট। ১৬ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে ‘লিলিথ’ চলচ্চিত্রের। - প্রথম আলো। 
Share To:

Tangail Darpan

Post A Comment: