স্ত্রীকে ভয় পান না অভিষেক, একমত নন শ্বেতা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ স্ত্রীকে ভয় পান না অভিষেক, একমত নন শ্বেতা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯

স্ত্রীকে ভয় পান না অভিষেক, একমত নন শ্বেতা

বিনোদন ডেস্ক :
 
স্ত্রীকে ভয় পান না অভিষেক, একমত নন শ্বেতা
 
মা জয়া বচ্চন নাকি স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন- কাকে বেশি ভয় পান অভিষেক বচ্চন? প্রযোজক-পরিচালক করণ জোহরের প্রশ্নের জবাবে জুনিয়র বচ্চন জানালেন, মাকেই তিনি বেশি ভয়।

সেলিব্রিটি শো ‘কফি উইথ করণ’-এর চলতি সিজনে অতিথি বাছাইয়ে অন্যতম চমক ভাই-বোন, বাবা-মেয়ে, ভাই-ভাই বা এ ধরনের জুটি। যারা ফাঁস করে দিচ্ছেন পারিবারিক অনেক তথ্য। সম্প্রতি বোন শ্বেতা বচ্চনকে নিয়ে আসেন অভিষেক।

জি নিউজ জানায়- ভাইকে কথার মাঝে থামিয়ে শ্বেতা বলেন, অভিষেক নাকি মাকে নয়, স্ত্রী ঐশ্বরিয়াকেই বেশি ভয় পান। এ কথা শুনে ক্ষেপে যান জুনিয়র বচ্চন। বলেন, এটা তার প্রশ্ন ছিল। তাই তাকেই যেন উত্তর দিতে দেওয়া হয়।

এখনো ‘কফি উইথ করণ’-এর পর্বটি প্রচার হয়নি। তবে দৃশ্যায়ন থেকে এক ঝলক শেয়ার করা হয় সংশ্লিষ্ট টেলিভিশন চ্যানেলের টুইটার হ্যান্ডেলে।

সেখানেই দেখা যায়, সঞ্চালক করণ জোহরের প্রশ্নে কীভাবে অমিতাভ বচ্চনের দুই সন্তানের ঝগড়া শুরু হয়ে যায়।

সম্প্রতি অন্য একটি পর্বে বোন জাহ্নবী কাপুরের সঙ্গে হাজির হন অর্জুন কাপুর। ভাই ঈশান খাট্টারের সঙ্গে কাউচ ভাগাভাগি করেন শহীদ কাপুর। এবারের চমক হলেন অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন। এখন দেখার বিষয়, বচ্চন পরিবারের আর কী কী গোপন কথা বেরিয়ে আসে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: স্ত্রীকে ভয় পান না অভিষেক, একমত নন শ্বেতাRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top