সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯

সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইলদর্পন নিউজ ডেস্ক :
 
সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রী
 
চতুর্থবারের মতো সরকারপ্রধান হিসেবে শপথগ্রহণের পর সশস্ত্র বাহিনী বিভাগের নিজ কার্যালয়ে অফিস করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার (১৩ জানুয়ারি) সকালে তিনি সেখানে গেলে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান।

জানা গেছে, সেনানিবাসে পৌঁছেই সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের শ্রদ্ধা জানিয়ে শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী।

আরো জানা গেছে, শিখা অনির্বাণে তিনি পৌঁছালে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান করে। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

পরে সশস্ত্র বাহিনীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার। পরবর্তীতে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টি পারপাস হলে তার দপ্তরের কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এবং চা চক্রে মিলিত হন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সশস্ত্র বাহিনী বিভাগে প্রথম অফিস করলেন প্রধানমন্ত্রীRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top