স্টাফ রিপোর্টার :
 
টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী শাহজাহান আনছারীর গণসংযোগ

টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী বিরামহীনভাবে গণসংযোগ করে বেড়াচ্ছেন। গত সোমবার সন্ধ্যায় সদর উপজেলার ধুলুটিয়ায় সন্ধ্যাকালীন গণসংযোগ চালান এ প্রার্থী। তিনি বলেন, আমি সারা জীবন অসহায় নিপীড়িত মানুষের জন্য কাজ করেছি, বাকি জীবনটাও গণমানুষের সেবায় নিজেকে বিলীন করে দিতে চাই।

 আমি আপনাদের ঘরের ছেলে, দলমত নির্বিশেষে আমার পাশে থাকলে আমি অবশ্যই দলীয় মনোনয়ন নিয়ে আপনাদের পাশে হাজির হব। অতীতে করটিয়া ইউনিয়নে উপজেলা প্রার্থী কেউ হতে পারেনি। এবার সুযোগ হাতের নাগালে।

আমার বিশ্বাস এ সুযোগ আপনারা যথাযথভাবে কাজে লাগাবেন। আমার সারা জীবনের রাজনৈতিক দক্ষতা ও শেষ বয়সে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমার মনোনয়নের ব্যাপারে বৈমুখ করবে না। নেতার উপস্থিতি শুনতে পেয়েই ধুলুটিয়ার শত শত লোক প্রিয় নেতার পাশে জমায়েত হয়। তারা বলেন, আমাদের করটিয়া ইউনিয়নে বড় কোন নেতা না থাকায় এই ইউনিয়নটি অবহেলিত রয়ে গেল।  আমাদের চাওয়া শাহজাহান আনছারীর মত সৎ ও যোগ্য লোককেই যেন মনোনয়ন দেয়া হোক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, আ.লীগ নেতা বুলবুল আনছারী, জেলা যুবলীগের সদস্য শামীম আনছারী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সা’দত কলেজের এজিএস সোহেল আনছারী, ধুলুটিয়ার আ.লীগ নেতা ফিরোজ তালুকদার, ইয়াছিন তালুকদার, বেলায়েত হোসেন, লুৎফর রহমান, উজ্জল হোসেন, অন্তিম হাসান বাবু ও ধুলুটিয়া ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
Share To:

Tangail Darpan

Post A Comment: