গোপালপুরে সমাপনী পরীক্ষায় বহিস্কার হলো উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুরে সমাপনী পরীক্ষায় বহিস্কার হলো উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

গোপালপুরে সমাপনী পরীক্ষায় বহিস্কার হলো উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী

মো.নূর আলম গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে আনন্দ স্কুলের পরীক্ষার্থী পরিচয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা দিতে গিয়ে বহিস্কার হলো উচ্চ বিদ্যালয়ের ৯ ভূয়া পরীক্ষার্থী। গতকাল রবিবার ইংরেজি পরীক্ষা চলাকালীন সূতী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। তারা রস্ক প্রকল্পের সূতী মীরপাড়া ও সূতী পালপাড়া আনন্দ স্কুলের পরীক্ষার্থী পরিচয়ে সমাপনীতে অংশ নেয়।  উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম রুমি ওই কেন্দ্র থেকে এ সব ভূয়া পরীক্ষার্থীদের সনাক্ত করে বহিস্কার করেন। এরা সবাই সূতী হোসেন শহীদ সোহরাওয়ার্দী উচ্চ বিদ্যালয়ের ৮ম, ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থী। বহিস্কৃতরা হলো সঞ্জয় চন্দ্র পাল, পলাশ, বিবেক, নীলা রানী পাল, পলাশ রানী পাল, সোপা, অনন্যা, চাঁদনী ও  জোতি। এ সময় নগদা শিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দায়িত্বে অবহেলার কারণে ভাদুরীর চর হাবিবা ছাত্তার মহিলা মাদ্রাসার সহকারি শিক্ষক শেফালী বেগম ও সূতী হিজুলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক খালেদা বেগমকে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

রস্ক প্রকল্পের উপজেলা ট্রেনিং কো- অর্ডিনেটর সাদেকুর রহমান জানান, অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুরে সমাপনী পরীক্ষায় বহিস্কার হলো উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top