গোপালপুরে ঔষধের ও কসমেটিক দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিপানা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুরে ঔষধের ও কসমেটিক দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিপানা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

গোপালপুরে ঔষধের ও কসমেটিক দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিপানা

মো.নুর আলম গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে বিভিন্ন ঔষধের ও কসমেটিক প্রসাধনী দোকানে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বা পণ্য  মজুদর ও বিক্রি দায়ে নগদ অর্থ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডিতরা হলেন গোপালপুর পৌর শহরে সুনামধন্য ঔষধ ব্যবসাহী ,আকন্দ মেডিকেল হলের  মালিক আব্দুল্লাহ আল মামুন কে , ২০০০/= টাকা, মেঘনাথ মেডিকেল হলের, মালিক তোফাজ্জল হোসেন কে, ৫০০/=টাকা,  কসমেটিক আইটেমের দোকান ঢাকায় স্টোরে মালিক মোঃ বাচ্চু হোসেন কে, ৫০০/= টাকা জরিপানা করেন ম্যাজিস্ট্রেট।
 
গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌর শহরে দোকান গুলোতে , গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট সরোজমিনে দোকানে গুলোতে অভিযানে চালিয়ে যে রায় দেন। 

জানা গেছে ওই সব দোকান গুলোতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ মজুদ ও বিক্রয় করে । খবর পেয়ে  গোপালপুর উপজেলা থানা নির্বাহী অফিসার, বিকাশ বিশ্বাস , ওই ওষুধের দোকান গুলোতে ভাম্যমান আদালত বসান। এ সময় তিনি ভোক্তা অধিকার সংরক্ষণ,  ২০০৯ এর ৫১ ধারায়  আইনে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বা পণ্য মজুদ বা বিক্রয়ের বিক্রয় এ রায় দেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুরে ঔষধের ও কসমেটিক দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিপানাRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top