ঐক্যফ্রন্টের সঙ্গে বুধবার ফের সংলাপ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঐক্যফ্রন্টের সঙ্গে বুধবার ফের সংলাপ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

ঐক্যফ্রন্টের সঙ্গে বুধবার ফের সংলাপ

টাঙ্গাইলদর্পণ নিউজ ডেস্ক :

ঐক্যফ্রন্টের সঙ্গে বুধবার ফের সংলাপ


প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে ফের সংলাপে বসতে সম্মতি দিয়েছেন। আগামী বুধবার (৭ নভেম্বর) সকাল ১১টায় গণভবনে ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে দ্বিতীয় দফার এ সংলাপ অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। গণভবনে ১৪ দলের সভা শেষে তিনি সাংবাদিকদের বলেন, ঐক্যফ্রন্টের থেকে আবার সংলাপে বসতে চেয়ে চিঠি দেওয়া হয়েছে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেই জানিয়েছিলেন যে সংলাপের জন্য তার দ্বার উন্মুক্ত। তবে ৭ নভেম্বরের পর সংলাপ সম্ভব নয়। সব কিছু বিচার বিশ্লেষণ করে ৭ নভেম্বর বেলা ১১টায় ছোট আকারে ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপ হবে।

 এসময় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জানান, সংবিধানের ভেতর থেকে নির্বাচন নিয়ে দ্বিতীয়বার ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনার জন্য ১৪ দলীয় জোটের নেতারা মত দিয়েছেন।

এর আগে প্রথম সংলাপের ‘অসম্পূর্ণ আলোচনা সম্পূর্ণ’ করতে আবার আলোচনায় বসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোববার সকালে চিঠি দিয়েছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা কামাল হোসেন। ধানমণ্ডিতে আওয়ামী লীগের কার্যালয়েকামাল হোসেনের স্বাক্ষরিত ওই চিঠি পৌঁছে দেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক।

গণভবনে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রথম দফায় গত ১ নভেম্বর রাতে সংলাপ বসেন প্রধানমন্ত্রী ও আওয়ামী সভাপতি শেখ হাসিনা।

সূত্র : এবিনিউজ২৪।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ঐক্যফ্রন্টের সঙ্গে বুধবার ফের সংলাপRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top