মো.নূর আলম গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর সরকারি কলেজের একাদশ শ্রেণিতে পড়–য়া প্রতিবন্ধি মেধাবীছাত্র সাব্বিরকে হুইলচেয়ার প্রদান করা হয়েছে।গোপালপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এবং কলেজ শিক্ষকমন্ডলীদের সহযোগিতায় সোমবার দুপুরে হুইলচেয়ারটি অসহায় সাব্বিরকে প্রদান করেন কলেজ অধ্যক্ষ মো. আনোয়ারুল ইসলাম আকন্দ। এসময় উপস্থিত ছিলেন উপাধক্ষ্য মো. মানিকুজ্জামান, প্রভাষক মো. আব্দুল মান্নান, প্রভাষক রাবেয়া সুলতানা, কলেজ ছাত্রলীগ শাখার সম্পাদক মো. আলমগীর রানা, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. ফরিদুল ইসলাম ফরিদসহ কলেজ কর্মচারীবৃন্দ।
হুইলচেয়ার প্রদানকালে কলেজ অধ্যক্ষ মো. আনোয়ারুল ইসলাম আকন্দ বলেন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মো. মঞ্জুরুল হক ফরিদ, কলেজের শিক্ষকমন্ডলী এবং স্থানীয় সংবাদকর্মী কে এম মিঠুর সহযোগিতায় একজন প্রতিবন্ধী মেধাবীছাত্রের কিছুটা কষ্টলাঘবে যে হুইলচেয়ার প্রদান করা হলো তা খুবই প্রশংসনীয় কাজ। প্রতিবন্ধীদেরকে সমাজের বোঝা মনে না করে সকলেরই উচিৎ তাদের পাশে দাড়ানো।
 
উল্লেখ্য, উপজেলার ডুবাইল গ্রামের দিনমজুর মো. খালেকের প্রতিবন্ধী সন্তান সাব্বিরের লেখাপড়ার প্রতি ব্যাপক আগ্রহ এবং দুই পা ও এক হাত বিকলাঙ্গ নিয়ে দিনমজুর পরিবারে তার কষ্টময় জীবনযাপনের সংবাদ গোপালপুর প্রেসক্লাব সহসভাপতি সাংবাদিক কে এম মিঠুর মাধ্যমে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মঞ্জুরুল হক ফরিদ জানতে পেরে তিনি প্রতিবন্ধী সাব্বিরের লেখাপড়ার সকল দ্বায়িত নেন।


Share To:

Tangail Darpan

Post A Comment: