মো.নূর আলম গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ আজ সোমবার সকাল ১০টায় স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছে। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান তালুকদার হিরার সঞ্চালনায় সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. মাহমুদুন নবী রঞ্জু। লিখিত বক্তব্যে বলেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু আগামী ৩০ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩টায় নলিন বাজারে, হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খাঁন আইয়ুবের সভাপতিত্বে, হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়ন আওয়ামীলীগ শাখার যৌথ আয়োজনে মাইকে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু দিন ধরে এক পথসভার প্রচারণা চালিয়ে যাচ্ছে। প্রকৃতপক্ষে উক্ত পথসভার সাথে হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন কোনভাবেই সংপৃক্ত নয়। এই প্রচারণা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং প্রতারণার সামিল। হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ এই প্রচারণার জন্য জোর প্রতিবাদসহ তীব্র নিন্দা জ্ঞাপন ও উক্ত প্রতারণামূলক প্রচারণা বন্ধ করার জন্য সবিনয় আহ্বান করছি।
লিখিত বক্তব্যে আরও উল্লেখ করেন, এই সংসদীয় আসনের সাংসদ খন্দকার আসাদুজ্জামান এমপি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে তার সুযোগ্য সন্তান কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি খন্দকার মশিউজ্জামান রোমেল (সিআইপি) আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন ঐক্যবদ্ধভাবে তার সাথে গণসংযোগসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশ গ্রহণ করছেন।
এসময় উপস্থিত ছিলেন শাখার সহসভাপতি তোপাজ্জল হোসেন তপু, যুগ্মসম্পাদক বদিউজ্জামান বদি, সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান টুটুল, যুবলীগ সভাপতি খাবিরুজ্জামান অরুন, ছাত্রলীগ সম্পাদক সবুজ তালুকদার, সাবেক সম্পাদক নজরুল ইসলাম, হেমনগর কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি আরিফ হোসেনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদক প্রমূখ।
Share To:

Tangail Darpan

Post A Comment: