গোপালপু-ভূঞাপুরে ঠান্ডু তালুকদারের পথসভা ও গণসংযোগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপু-ভূঞাপুরে ঠান্ডু তালুকদারের পথসভা ও গণসংযোগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

গোপালপু-ভূঞাপুরে ঠান্ডু তালুকদারের পথসভা ও গণসংযোগ

মো.নূর আলম গোপালপুর প্রতিনিধি :টাংগাইল গোপালপুর ও ভূঞাপুর  উপজেলায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে , পথসভা ও গণসংযোগ করছেন টাংগাইল-২ আসনের সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী গোপালপুর উপজেলা চেয়ারম্যান  -  জনাব ইউনুছ ইসলাম তালুকদার (ঠান্ডু)।
গতকাল বুধবার বিকেলে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের সোনামুই বাজারে ৮নং ওয়ার্ড  আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত এক নির্রাচনী পথ সভা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি। এসময় তিনি বলেন, বাংলাদেশ বিশ্বে এখন মডেল। এই উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আরেকবার নৌকা মার্কায় ভোট দিন।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনা সরকার গঠন করতে পারলে দেশের বাঙ্গালী জাতির সম্মান এবং সমৃদ্ধি ছাড়াও আর্থ সামাজিক উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন ঘটবে।
৮নং ওয়ার্ড   আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাছেত এর  সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ঝাওয়াইল ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আয়নাল ,ভূঞাপুর উপজেলার  ভাইস চেয়ারম্যান বাদল     তরফদার, ঝাওয়াইল ইউনিয়নের চেয়ারম্যান রফিক তালুকদার,আর বক্তব্য ফিরাজ সরকার, একামত আলী সরকার, জামাল উদ্দিন, আ. সালাম, আনায়ার হাসন, মজিবর তালুকদার, মনিরুজ্জামান প্রভাষক, মিজানুর রহমান,   জামাল উদ্দিন প্রধান।  কামরুল ইসলাম, বাবুল রেজা প্রমুখ ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপু-ভূঞাপুরে ঠান্ডু তালুকদারের পথসভা ও গণসংযোগRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top