ভেনিজুয়েলার প্রেসিডেন্টকে লক্ষ্য করে ড্রোন হামলা ॥ অক্ষত তিনি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ভেনিজুয়েলার প্রেসিডেন্টকে লক্ষ্য করে ড্রোন হামলা ॥ অক্ষত তিনি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ আগস্ট, ২০১৮

ভেনিজুয়েলার প্রেসিডেন্টকে লক্ষ্য করে ড্রোন হামলা ॥ অক্ষত তিনি

আর্ন্তজাতিক নিউজ ডেস্ক :
 
ভেনিজুয়েলার প্রেসিডেন্টকে লক্ষ্য করে ড্রোন হামলা ॥ অক্ষত তিনি
 
ভেনিজুয়েলার প্রেসিডেন্ট মাদুরোকে লক্ষ্য করে ড্রোন হামলা চালানো হয়েছে। তবে তিনি অক্ষত আছেন বলে শনিবার রাতে নিশ্চিত করেছেন দেশটির যোগাযোগমন্ত্রী জর্জ রদ্রিগুয়েজ।
রাজধানী কারাকাসে ন্যাশনাল গার্ডের ৮১তম বার্ষিকী উদ্যাপন উপলক্ষে প্রেসিডেন্টের বক্তৃতা দেওয়ার সময় ড্রোনের মাধ্যমে বিস্ফোরণ ঘটানো হয়। এ সময় সেখানে ১৭ হাজার সৈন্য ছিল। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

রদ্রিগুয়েজ বলেন, এই হামলায় মাদুরো অক্ষত রয়েছেন। তবে ন্যাশনাল গার্ডের সাত সৈন্য আহত হয়েছে। পরে প্রেসিডেন্ট স্থানীয় একটি টিভি চ্যানেলে এক ভাষণে এই হামলাকে ‘হত্যাচেষ্টা’ হিসেবে আখ্যায়িত করেন। তিনি এই হামলার জন্য ভেনিজুয়েলা ও কলম্বিয়ার কট্টরডানপন্থী গোষ্ঠী এবং যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রকারীদের দায়ী করেন।

ভাষণে তিনি বলেন, ‘উড়ন্ত বিমান আমার সামনে বিস্ফোরিত হয়েছে।’

এই ঘটনার জন্য তিনি কলম্বিয়ার প্রেসিডেন্ট জুয়ান ম্যানুয়েল সন্টোশকে দায়ী করেন। মাদুরো বলেন, ‘আজ আমাকে হত্যার জন্যই এই হামলা করা হয়।’ তিনি আরো বলেন, ‘এই হামলার পেছনে জুয়ান ম্যানুয়েল সান্টোশের হাত রয়েছে, এ ব্যাপারে আমার কোন সন্দেহ নেই।’
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ভেনিজুয়েলার প্রেসিডেন্টকে লক্ষ্য করে ড্রোন হামলা ॥ অক্ষত তিনিRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top