খুলনায় বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ খুলনায় বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ আগস্ট, ২০১৮

খুলনায় বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ

নিউজ ডেস্ক :
 
খুলনায় বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ
 
খুলনায় গত তিনদিন ধরে অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীরা অবর্ণনীয় দুর্ভোগের মধ্যে পড়েছেন। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যে পাল্টা কর্মসূচি হিসেবে সারাদেশের মত খুলনায়ও পরিবহন মালিক-শ্রমিকরা বাস চলাচল বন্ধ করে দেয়ায় এ অবস্থার সৃষ্টি হয়।

রোববার সকাল থেকে নগরীর সোনাডাঙ্গা বাস টার্মিনালসহ শিববাড়ির মোড় ও রয়্যাল মোড় থেকে কোনো বাস ছেড়ে যায়নি। ফলে যাত্রীরা বাধ্য হয়ে প্রাইভেটকার, মাইক্রোবাস, পিকআপ, ভাড়াই চালিত মোটরসাইকেলে এবং বিভিন্ন পরিবহন ব্যবহার করে গন্তব্যে যাচ্ছেন। এতে করে তাদের দুই থেকে তিন গুণ বেশি ভাড়া দিতে হচ্ছে।

এনামুল হক নামে একজন যাত্রী বলেন, গুরুত্বপূর্ণ কাজে তার ঢাকায় যাওয়ার দরকার। কিন্তু বাস চলাচল বন্ধ থাকায় আমি ঢাকায় যেতে পারছি না। এতে আমার ভীষণ ক্ষতি হচ্ছে।

খুলনা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বলেন, খুলনা থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ রয়েছে।

এদিকে কবে নাগাদ বাস চলবে এমন প্রশ্নের জবাবে স্থানীয় কাউন্ডার ম্যানেজার ও শ্রমিক নেতারা বলেন, শিক্ষার্থীরা যে মুহূর্তে তাদের আন্দোলন বন্ধ করবে, সে মুহূর্ত থেকেই নিয়মিত বাস চলাচল শুরু করবে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: খুলনায় বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top