রাজনীতি ডেস্ক :

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার অসাম্প্রদায়িক শক্তিকে বিজয়ী করতে সোহরাওয়ার্দী উদ্যানের ৭ মার্চের জনসভা নবতর পথযাত্রার সূচনা করবে।

কাদের বলেন, বর্তমান সরকারের উন্নয়ন, অর্জন ও অগ্রগতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশের মানুষ ঐক্যবদ্ধ রয়েছে।

ওবায়দুল কাদের রোববার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের জনসভাস্থল পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে করণীয় ও আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে দিক নির্দেশনা দেবেন।

তিনি বলেন, সম্প্রতি আওয়ামী লীগের বিভাগীয় শহরে যে চারটি জনসভা অনুষ্ঠিত হয়েছে সে সভাগুলোতে মানুষের ঢল নেমেছে। দেশের মানুষ জেগে উঠেছে।

কাদের বলেন, অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনার শুভ শক্তি সাম্প্রদায়িক অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে খুশী ও আস্থাশীল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী, সৎ ও পরিশ্রমী নেতৃত্বের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, দেশের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে কমিটমেন্ট তা দেশের রাজনীতির সোনালী ফসল।

অধ্যাপক ড. জাফর ইকবালের হামলার কথা উল্লেখ করে কাদের বলেন, জাফর ইকবালের ওপর হামলা মানে হলো মুক্তিযুদ্ধের শক্তির ওপর হামলা। এ হামলার নেপথ্য যে থাকুক না কেন তাকে শাস্তির আওতায় আনতেই হবে।

দেশের মানুষকে সঙ্গে নিয়ে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে প্রতিহত করা হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
সূত্র : বাসস।
Share To:

Tangail Darpan

Post A Comment: