জুয়েল রানা,সখীপুর প্রতিনিধি,  টাঙ্গাইল দর্পণ ডট কম : 


বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বাসা-বাড়িতে পুড়ানোর জন্য নয়, পরিকল্পিত শিল্প-কারখানা গড়ে তুলতে সারাদেশে গ্যাস দেওয়া হবে। একটি পরিবারে যে পরিমাণ গ্যাস খরচ করা হয়, সেই পরিমাণ গ্যাস কারখানায় ব্যবহার করলে ২০০ লোকের কর্মসংস্থানের ব্যবস্থা হয়। আমরা সর্বোচ্চ গ্যাসের ব্যবহার চাই। 

তিনি বলেন, এ সরকার নৌকার সরকার, শেখ হাসিনার সরকার, আওয়ামী লীগ যদি আবার সরকার গঠন করতে না পারে, তাহলে এ দেশ পাকিস্তানে পরিণত হবে। গতকাল সোমবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর আবাসিক মহিলা কলেজ চত্বরে কলেজের মেধাভিত্তিক ছাত্রী সংসদ আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আরও বলেন, এ বছরের মধ্যে ৩০০ মেঘাওয়াট বিদ্যুতের ব্যবস্থা করা হবে। আশা করছি, ইরি-ব্যুরো আবাদে কোনো সমস্যা হবে না। তবে সমাধানে এক মাস সময় লাগতে পারে।  প্রি-পেইড বিদ্যুত সংযোগের আগে গ্রাহকদের কাছ থেকে অতিরিক্তি আদায় হওয়া বিলের টাকা ফেরৎ দেওয়া হবে। এ ক্ষেত্রে ভূক্তভোগীদের সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করতে হবে। 

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে কক্তব্য রাখেন সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যপক মোহাম্মদ এ. আরাফাত, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক রাশেক রহমান, উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, ইউএনও মৌসুমী সরকার রাখী, পৌরমেয়র আবু হানিফ আজাদ, কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন প্রমুখ।

দ্বিতীয় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠানে অভিনয় করেন চলচ্চিত্র নায়িকা পূর্ণিমা, জনপ্রিয় সংগীত শিল্পী হ্নদয় খান, বেলাল খান ও ঐশী মঞ্জমাতিয়ে দর্শকদের আনন্দ দেন। 

Share To:

Tangail Darpan

Post A Comment: