মো.নূর আলম গোপালপুর (টাঙ্গাইল):

টাঙ্গাইলের গোপালপুরে টুকুসহ বিএনপির তিনশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় তিনশতাধিক বিএনপি নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার (১০ ফেব্রুয়ারি) গোপালপুর থানার উপ পরিদর্শক আঃ হাই বাদী হয়ে এ মামলা করেন। মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৯৮জনের নামসহ অজ্ঞাত তিনশতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করার প্রতিবাদে শুক্রবার গোপালপুরে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপি নেতাকর্মীরা। এতে পুলিশ ও সরকারদলীয় লোকজন বাধা দিলে বিএনপি নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এরপর শনিবার সংঘর্ষের জন্য বিএনপি নেতাকর্মীদের দায়ী করে মামলা করে পুলিশ। ইতিমধ্যে এ মামলায় ৪জনকে গ্রেফতার করা হয়েছে। 

এদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ মামলায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাড.ফরহাদ ইকবাল। তারা বলেন, ‘পলিশ বাহিনীর সহযোগিতায় সরকার দলীয় নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিলে হামলা করে। উল্টো মামলা দায়ের হয় বিএনপি নেতাকর্মীদের নামে।’ তারা বলেন, ‘যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মতো একজন জনপ্রিয় রাজনীতিবিদকে প্রধান আসামি করে এই মামলায় আমরা বিস্মিত।
Share To:

Tangail Darpan

Post A Comment: