ইরানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত: ৬৬ আরোহীর সবাই নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ইরানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত: ৬৬ আরোহীর সবাই নিহত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮

ইরানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত: ৬৬ আরোহীর সবাই নিহত

আন্তর্জাতিক ডেস্ক :

ইরানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত: ৬৬ আরোহীর সবাই নিহত


ইরানে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে ছয় ক্রুসহ ৬৬ আরোহীর সবাই নিহত হয়েছেন।  আজ (রোববার) সকাল ৮টায় ইস্পাহান প্রদেশের সেমিরোম শহরের পার্বত্য এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়। ধারণা করা হচ্ছে, খারাপ আবহাওয়ার কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে।

অসেমান এয়ারলাইন্সের এ বিমানটি ফ্রান্স ও ইতালির যৌথ মালিকানাধীন এটিআর কোম্পানি নির্মিত এবং এটি রাজধানী তেহরানের মেহরাবাদ বিমানবন্দর থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ইয়াসুজ শহরে যাচ্ছিল। বিমানটি উড্ডয়নের ৫০ মিনিট পরই রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে হেলিকপ্টারে করে উদ্ধারকর্মীদের পাঠানো হয় কিন্তু ঘন কুয়াশা ও বৃষ্টির কারণে হেলিকপ্টারটি অবতরণ করতে পারে নি। উদ্ধারকর্মীদেরকে পরে সড়কপথে সেখানে পাঠানো হয়।

ইরানের জরুরি বিভাগের মুখপাত্র মুজতবা খালেদি জানান, এরইমধ্যে উদ্ধারকর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছেছেন এবং আরোহীদের মৃতদেহ উদ্ধারের চেষ্টা করছেন। তবে উদ্ধারকর্মীরা এখনো বিমানটিকে খুঁজে পান নি। খারাপ আবহাওয়ার পরও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

বিমানটি ইয়াসুজ শহর থেকে ২০ কিলোমিটার দূরে বিধ্বস্ত হয়। রাজধানী তেহরান থেকে ইয়াসুজ শহরের দূরত্ব ৫০০ কিলোমিটার
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ইরানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত: ৬৬ আরোহীর সবাই নিহতRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top