গোপালপুর সাবেক মেয়রের জানাজায় জনতার ঢল ও দাফন সম্পন্ন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুর সাবেক মেয়রের জানাজায় জনতার ঢল ও দাফন সম্পন্ন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

গোপালপুর সাবেক মেয়রের জানাজায় জনতার ঢল ও দাফন সম্পন্ন

মোঃ নূর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার সাবেক মেয়র, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও গোপালপুর কলেজের সাবেক ভিপি গোপালপুর পৌরশহরের সমেশপুর গ্রামের কৃতিসন্তান, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাদের কবির উজ্জলের দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল মঙ্গলবার বাদ যোহর স্থানীয় সূতী ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাজা নামাজ শেষে সমেশপুর পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। জানাজা নামাজে জেলা উপজেলা পর্যায়ের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, উপজেলা এবং ইউনিয়নের বিভিন্ন সংগঠনের কর্মকর্তা কর্মচারীসহ হাজার হাজার সাধারণ জনগণ অংশ গ্রহন করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক, সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।

আব্দুল কাদের কবির উজ্জল (৬০) গতকাল মঙ্গলবার ভোর পাঁচটায় পৌরশহরের সমেশপুরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ১স্ত্রী, ১ছেলে এবং অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গোপালপুর সাবেক মেয়রের জানাজায় জনতার ঢল ও দাফন সম্পন্ন Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top