মোঃ নূর আলম গোপালপুর (টাঙ্গাইল )প্রতিনিধি: পুলিশের সকল সেবা জনগণের কাছে দ্রুত পৌছানো ও আইন-শৃঙ্খলা সুন্দর এবং শান্তিপূর্ণ ভাবে পরিচালনার লক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুর থানা পুলিশকে বেলাল এজেন্সী’র সৌজন্যে টাটা মটরস লিমিটেড এর একটি গাড়ী উপহার প্রদান করা হয়েছে।

আজ সোমবার দুপুরে পৌরশহরের বেলাল এজেন্সী থেকে নিটল-নিলয় গ্রুপের টাটা মটরস লিমিটেড এর একটি ডাবল ক্যাবিন পিক-আপ (ঢাকা মেট্রো-ঠ ১৪-১৩৫৯) গাড়িটি থানা পুলিশকে উপহার দেন বেলাল এজেন্সী’র প্রধান পৃষ্ঠপোষক ও টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতি গোপালপুর প্রান্ত’র সভাপতি আলহাজ্ব মোঃ রহমতুল কিবরিয়া বেলাল।

বেলাল এজেন্সি প্রাঙ্গণে সম্প্রতি পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে ঈদ আনন্দ অফার নিয়ে দুইদিন ব্যাপী নিটল-নিলয় গ্রুপের টাটা গাড়ীর মেলা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব
আহমাদ এর কাছে বিশেষ অতিথির বক্তব্যে থানা অফিসার ইনচার্জ থানায় একটি ভালো মানের পিক আপ না থাকায় পুলিশের সমস্যা ও গাড়ীর প্রয়োজনীয় তুলে ধরেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে গোপালপুর থানা পুলিশের জন্য একটি ডাবল ক্যাবিন টাটা পিক আপ বেলাল এজেন্সীর সৌজন্যে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছিলেন। প্রায় বার লক্ষ টাকা মূল্যের গাড়িটি পেয়ে উপস্থিত সকলে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান দানবীর আব্দুল মাতলুব আহমাদ এর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছেলেন, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার, উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমীন, সহকারি কমিশনার (ভূমি) আহমদ আলী, থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন, পৌর মেয়র রকিবুল হক ছানা, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছোবহান তুলা, আলমনগর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, ধোপাকান্দি ইউপি চেয়ারম্যান আঃ হাই, গোপালপুর কলেজের উপাধাক্ষ্য মানিকুজ্জামান মানিক, থানার সেকেন্ড অফিসার হাসান জামিল খান, গোপালপুর ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল কিবরিয়া দুলাল ও টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতি গোপালপুর প্রান্ত’র কার্য্যকরী সভাপতি মোঃ রফিকুল হক প্রমূখ।
Share To:

Tangail Darpan

Post A Comment: