এমপি রানার জামিন ৮ মে পর্যন্ত স্থগিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ এমপি রানার জামিন ৮ মে পর্যন্ত স্থগিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭

এমপি রানার জামিন ৮ মে পর্যন্ত স্থগিত

এমপি রানার জামিন ৮ মে পর্যন্ত স্থগিত
বিশেষ প্রতিবেদক : 

মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার হাইকোর্টের দেওয়া জামিন আগমী ৮ মে পর্যন্ত স্থগিত করেছেন চেম্বার জজ আদালত।

মঙ্গলবার চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মাসুদ হাসান চৌধুরী। তিনি রাইজিংবিডিকে বলেন, অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়িয়েছেন চেম্বার জজ আদালত। বিষয়টি আগামী ৮ মে আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানি হবে।

এর আগে গত ১৬ এপ্রিল এমপি রানাকে হাইকোর্টের দেওয়া অন্তর্বর্তীকালীন জামিন ৩ দিনের জন্য স্থগিত করেন চেম্বার জজ আদালত।

প্রসঙ্গত, আওয়ামী লীগের টাঙ্গাইল জেলা কমিটির সদস্য ফারুক আহমেদকে ২০১৩ সালের ১৮ জানুয়ারি গুলি চালিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় এমপি রানা গত বছরের ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণ করলে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন বিচারক। বর্তমানে তিনি কাশিমপুর কারাগারে রয়েছেন। পরে আবারও জামিন আবেদন করলে ২৬ সেপ্টেম্বর টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়া তার জামিন নাকচ করে আদেশ দেন। বিচারিক আদালতে নাকচের পর হাইকোর্টে জামিন আবেদন করা হয়।

সূত্র : রাইজিংবিডিডটকম।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: এমপি রানার জামিন ৮ মে পর্যন্ত স্থগিতRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top