সখীপুরে ভাতিজার হাতে চাচা খুন ! মির্জাপুরের ওসির প্রত্যাহার ও খুনিদের বিচার দাবি স্বজনদের
জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : 

সখীপুরে পারিবারিক জমি বন্টন নিয়ে বিরোধের জেরে চাচা মোহাম্মদ আলী শিকদার খুনের ঘটনায় টাঙ্গাইলের মির্জাপুর থানার ওসি মো. মাঈন উদ্দিনের প্রত্যাহার ও খুনিদের বিচার দাবি জানিয়েছে নিহতের স্বজনরা। গতকাল শুক্রবার বেলা ১১টায় নিহতের বড় ছেলে মামলার বাদী হাসান আলী শিকদার, মোশারফ হোসেন ও মেয়ে রোকেয়া আক্তার সখীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তারা এ দাবি জানান। তারা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, গত বৃহস্পতিবার ২০ এপ্রিল নিজ বাড়ি উপজেলার হতেয়া কাজিপাড়া বাজার থেকে ভাতিজা রফিক ও নাতি পনির হোসেন (রফিকের ভাগ্নে) মোহাম্মদ শিকদারকে জমির বিরোধ মেটানোর কথা বলে মোটরসাইকেলে তুলে পুরাতন বাড়ি কালিয়াকৈরের মজিদপুর নিয়ে যায়। পরে ওইদিন রাতেই তারা বাড়ি ফিরলেও মোহাম্মদকে রাস্তায় হোসেন মার্কেটে রেখে আসে বলে পরিবারের লোকজনকে জানায়।

অনেক খোঁঁজাখুঁজির পর না পেয়ে গত শনিবার মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়িতে অপহরণের অভিযোগ করেন বলে নিহতের ছেলে মোশারফ শিকদার সাংবাদিকদের জানান।

মামলার বাদী হাসান আলী শিকদার সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, মির্জাপুর থানার ওসি মাঈন উদ্দিন যথাসময়ে গুরুত্ব দিলে হয়ত আমার বাবাকে জীবিত পাওয়া যেত। তার গাফলতির কারণেই আমার বাবার মৃত লাশ উদ্ধার করতে হয়েছে। আমরা মির্জাপুর থানার ওসি মাঈন উদ্দিনের প্রত্যাহার ও খুনিদের বিচার দাবি করছি।

জানতে চাইলে মির্জাপুর থানার ওসি মাঈদ উদ্দিন বলেন, আমরা কোনো লিখিত পাইনি। মৌখিক অভিযোগে কাজ করেছি।

এ বিষয়ে সখীপুর থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, লাশ উদ্ধারের পর মঙ্গলবার রাতেই মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: