গলে পৌঁছে দোয়া চাইলেন মুশফিক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গলে পৌঁছে দোয়া চাইলেন মুশফিক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ মার্চ, ২০১৭

গলে পৌঁছে দোয়া চাইলেন মুশফিক


স্পোর্টস ডেস্ক :

দেশের মাটিতে টাইগাররা দারুণ খেলে থাকেন। ধারাবাহিক পারফরম্যান্স উপহার দেয়ার চেষ্টা করছেন বিদেশের মাটিতেও। নিউজিল্যান্ড সিরিজে হারলেও লড়াই করেছেন মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, তামিম ইকবালরা।

এরপর ভারত সিরিজেও নিজেদের সেরাটা উজাড় করে দেয়ার চেষ্টা করেছে বাংলাদেশ দল। টেস্টে এক নম্বর দল টিম ইন্ডিয়ার কাছে হারলেও প্রায় শেষ ইনিংস পর্যন্ত ম্যাচটিতে নিয়ে গেছে সফরকারীরা। হায়দরাবাদ টেস্টের বড় প্রাপ্তিও এটা।

তবে ভুল-ভ্রান্তি তো থাকেই। সেসব আবার শুধরে নেয়ার সুযোগ তো থাকছেই। নিজেদের ভুলগুলো নিয়ে চর্চা করেই তার সমাধান বের করার চেষ্টা করছে টিম বাংলাদেশ। টাইগারদের এখন পরবর্তী মিশন- শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ।

শ্রীলঙ্কা দলে এখন আর মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, মুত্তিয়া মুরালিধরনরা নেই; তবে দলে যারা আছেন তারাও বা কম কিসে? প্রস্তুতি ম্যাচে ১৯০ রানের অনবদ্য এক ইনিংস খেলেই দিনেশ চান্দিমাল প্রমাণ দিয়েছেন, বাংলাদেশের বোলারদের কঠিন পরীক্ষা নেবেন তিনি। এছাড়া বাংলাদেশকে পেলে কী যেন হয় চান্দিমালের! টাইগারদের বিপক্ষে চারটি টেস্ট খেলে নামের পাশে যোগ করেছেন তিনটি সেঞ্চুরি। গড় ১২৮.৩৩!

লঙ্কান বোলিং আক্রমণে আছেন ম্যাচ উইনার ও অভিজ্ঞ বোলার রঙ্গনা হেরাথ। বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টে নেতৃত্ব দেবেন তিনি। যে কোনো দলকে একাই ধসিয়ে দিতে পারেন হেরাথ। তাই বাংলাদেশ শিবিরে তাকে নিয়ে আলাদা পরিকল্পনা করবে; তা হলফ করে বলা যায়।

সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে ৭ মার্চ। ভেন্যু-গল আন্তর্জাতিক স্টেডিয়াম। এই মাঠে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরি করেছিলেন মুশফিক; ২০১৩ সালে। তাই গল মুশফিকের জন্য বিশেষ কিছু। সেই মাঠে আবারও লম্বা ইনিংস উপহার দেবেন টাইগার দলনেতা; এই কামনা ষোলো কোটি বাঙালির।

মুশফিক-সাকিব-মাহমুদউল্লাহরা এখন গলেই আছে। সেখানে পৌঁছে মুশফিক তার অফিসিয়াল ফেসবুকে লিখেছেন, ‘আমরা আবারও গলে আসলাম। আমাদের জন্য সবাই দোয়া করবেন.. প্লিজ।’
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: গলে পৌঁছে দোয়া চাইলেন মুশফিকRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top