স্টাফ রিপোর্টার : 

শেরপুরের শ্রীবরদী উপজেলার জুলগাঁও সীমান্তে ভারত থেকে চোরাইপথে গরু আনার সময় চোরাকারবারীদের সঙ্গে বিজিবির সংঘর্ষ হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে বিজিবি। ঘটনাস্থল থেকে দুটি চোরাই গরু আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শ্রীবরদী কর্নজোড়া এলাকার জুলগাঁও সীমান্তের চোরাপথে চোরাকারবারিরা ভারত থেকে প্রায় ১৪-১৫টি গরু পাচার করে আনছিলেন। এ সময় বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে চোরাই গরুগুলো আটক করে কর্নজোড়া বিজিবি ক্যাম্পের দিকে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু চোরাকারবারীরা সংঘবদ্ধ হয়ে বিজিবির ওপর লাঠিসোঠা নিয়ে আক্রমণ করে বিজিবির কাছ থেকে গরু ছিনিয়ে নিতে চেষ্টা করেন। এসময় বিজিবি জওয়ানরা পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে চোরাকারবারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুইটি চোরাই গরু আটক করা হয়। 

বিজিবি-৩৫ ব্যাটালিয়নের কর্নজোড়া বিওপি কমান্ডার মো. নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুলগাঁও সীমান্ত দিয়ে চোরাইপথে আনা গরু আটকের সময় চোরাকারবারীরা বিজিবির ওপর হামলা করে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়েছে এবংদুইটি চোরাই গরু আটক করা হয়েছে। বেশ কয়েকটি গরু চোরাকারবারীরা ছিনিয়ে নিয়ে গেছে বলেও তিনি জানান। 
Share To:

Tangail Darpan

Post A Comment: