সিলেটে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা নিবেদন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সিলেটে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা নিবেদন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭

সিলেটে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা নিবেদন


স্টাফ রিপোর্টার :

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও এমপি সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ শ্রদ্ধা নিবেদন করছেন সর্বস্তরের জনতা। এখানে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ বেলা ১টায় নেয়া হবে সুনামগঞ্জে।

এর আগে বেলা ১০টা ৩৫ মিনিটের দিকে সিলেট ওসমানী বিমান বন্দরে সুরঞ্জিতের মরদেহবাহী হেলিকপ্টারটি অবতরণ করে।  এরপর বেলা ১১টার দিকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সুরঞ্জিতের মরদেহ রাখা হয়।
সোমবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডের উদ্দেশে রওয়ানা হয়। সেখান থেকে হেলিকপ্টারে সিলেটে রওয়ানা হয় সুরঞ্জিতের মরদেহ।

সুনামগঞ্জের নতুন কোর্ট চত্বরে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ রাখা হবে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে বেলা ৩টায় সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লায়) নিয়ে যাওয়া হবে তার মরদেহ। প্রথমে শাল্লা পরে তার জন্মভূমি দিরাইয়ে নেয়া হবে। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে তার শেষকৃত্য হবে। শেষকৃত্যের আগে মুক্তিযোদ্ধা সুরঞ্জিতকে রাষ্ট্রীয় সম্মান জানানো হবে।

গতকাল রবিবার ভোররাতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সিলেটে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা নিবেদনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top