আ.লীগ মামলা দিয়ে বিএনপির মোকাবেলা করে : ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আ.লীগ মামলা দিয়ে বিএনপির মোকাবেলা করে : ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭

আ.লীগ মামলা দিয়ে বিএনপির মোকাবেলা করে : ফখরুল


রাজনীতি ডেক্স :

রাজনীতি দিয়ে নয়, আওয়ামী লীগ মামলা দিয়ে বিএনপিকে মোকাবিলা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবিলা করতে না পেরে মামলা দিয়ে মোকাবিলা করছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রোববার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দেয়া হচ্ছে। তাকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য এতো মিথ্যা মামলা। তারেক রহমান বাংলাদেশের মানুষের রাজনীতি করেন। হত্যা, মামলা, নির্যাতন করে এ রাজনীতি পরাভূত করা যাবে না।

তিনি বলেন, দেশের মানুষ এখন আতঙ্কে থাকে। সবার বিরুদ্ধে মামলা। দেশের জনগণ এমনকি শিশু পর্যন্ত নিরাপদ নয় এ সরকারের আমলে। আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি নরকে পরিণত করেছে।

আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে তিনি বলেন, কয়েক বছরে আওয়ামী লীগ সরকার এ দেশকে রসাতলে নিয়ে গেছে। তারা মুখরোচকভাবে প্রচার করে- ৪১ সালের মধ্যে দেশ মধ্য আয়ের দেশে পরিণত হবে। কিন্তু একটু গভীরভাবে দেখলেই বোঝা যাবে দেশের উন্নয়নের কী অবস্থা। দেশে হাজার হাজার লোক বেকার। তারা চাকরি পাচ্ছে না। চাকরি পায় যারা লাখ লাখ টাকা ঘুষ দিতে পারে তারা। আর আওয়ামী লীগের সার্টিফিকেট জোগাড় করতে পারে যারা তারা। অর্থনীতির মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করছে।

সাংবাদিক নির্যাতনের কথা উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা সত্য কথা বলতে পারে না, সত্য কথা লিখতে পারে না বা ছবি তুলতে পারে না। সত্য কথা বা ছবি তুলতে গেলে তাকে গুলি করে হত্যা করা হয়।

এ সময় বিএনপির সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে এ সরকারের বিরুদ্ধে সংগ্রাম গড়ে তুলতে বলেন মির্জা ফখরুল।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ আমান, উপদেষ্টা আব্দস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, স্বেচ্ছাসেবক দল সভাপতি শফিউল বারি বাবু, ছাত্রদলের সভাপতি রাজিব আহসান প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আ.লীগ মামলা দিয়ে বিএনপির মোকাবেলা করে : ফখরুলRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top