কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭

কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত






মোঃ আব্দুল হামিদ, স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইলদর্পনডটকম :

আজ ১১ ফেব্রুয়ারী রোজ শনিবার সকাল ১০:০০ ঘটিকায় টাঙ্গাইল জেলার অন্যতম সরকারী প্রাথমিক বিদ্যালয় কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপন্থিত ছিলেন মেয়র, টাঙ্গাইল পৌরসভা জনাব আলহাজ্ব জামিলুর রহমান মিরন। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন, কাউন্সিলর ও প্যানেল মেয়র-২, ১নং ওয়ার্ড ফেরদৌস হাসান তানভীর সহ অন্যান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এডভোকেট (এডিশনাল পিপি), জজ কোর্ট, টাঙ্গাইল মনিরুল ইসলাম খান।



বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষথেকে প্রধান অতিথিকে ফুলেল তোরা দিয়ে বরণ ও বিশেষ ব্যাচ পরিধান করিয়ে দেওয়া হয়। জাতীয় সঙ্গীতের সুরে সুরে তিনি জাতীয় পতাকা উত্তোলন করেন ও কিছু সময় শিক্ষার্থীদের মনোরম ডিসপ্লে উপভোগ করেন।



প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, “জঙ্গি, সন্ত্রাস ও মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে হলে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে শিশুদেরকে অংশগ্রহণ করার জন্য সুযোগ সৃষ্টি করতে হবে, এতে করে শিক্ষার্থীদের মেধা ও মনননশীল বিকাশ উন্নত হবে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার কোনো বিকল্প নেই।” 



তিনি বলেন, বিগত দিনের মতো আগামীতেও আমার সহযোগিতার হাত আপনাদের পাশে থাকবে। তিনি আরও বলেন তার তত্বাবধানে পৌর এলাকার কয়েকটি গুরুত্বপূর্ন রাস্তা ড্রেন সহ নির্মানের কাজ এগিয়ে চলছে। ধীরে ধীরে আমরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের পথে হেটে চলেছি, যার ফলাফল ভোগ করছে আজকের শিক্ষার্থীরা।



  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিতRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top