না ফেরা দেশে পারি জমালেন প্রখ্যাত রাজনীতি ব্যক্তিত্য সুরঞ্জিত সেনগুপ্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ না ফেরা দেশে পারি জমালেন প্রখ্যাত রাজনীতি ব্যক্তিত্য সুরঞ্জিত সেনগুপ্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭

না ফেরা দেশে পারি জমালেন প্রখ্যাত রাজনীতি ব্যক্তিত্য সুরঞ্জিত সেনগুপ্ত


ডেক্স নিউজ : 

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত মারা গেছেন। রোববার ভোর ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ল্যাবএইড হাসপাতালের কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেলিন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শোক প্রকাশ করেছেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বৃহস্পতিবার অসুস্থবোধ করায় শুক্রবার সকালে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ফুসফুসের সংক্রমণ হয়েছে বলে শনাক্ত হয়। শনিবার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

উল্লেখ্য, ১৯৪৬ সালে সুনামগঞ্জে জন্মগ্রহণ করেন সুরঞ্জিত সেনগুপ্ত। দ্বিতীয়, তৃতীয়, পঞ্চম, সপ্তম, অষ্টম, নবম এবং দশম জাতীয় সংসদসহ মোট সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ বিষয়ক উপদেষ্টার দায়িত্বে ছিলেন সুরঞ্জিত সেনগুপ্ত। ২০০৮ সালে আওয়ামী লীগ দ্বিতীয়বারের বারের মতো ক্ষমতায় আসার পর তিনি রেলমন্ত্রী হন। তবে তার সহকারীর অর্থ কেলেঙ্কারির অভিযোগে তিনি পদত্যাগ করলেও তা গ্রহণ না করে সেই সময়ে তাকে মন্ত্রী হিসাবে রাখেন শেখ হাসিনা।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: না ফেরা দেশে পারি জমালেন প্রখ্যাত রাজনীতি ব্যক্তিত্য সুরঞ্জিত সেনগুপ্ত Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top