স্টাফ রিপোর্টার :

পুরান ঢাকার কোতোয়ালির তাঁতীবাজার এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ছিনতাই মামলার আসামি সাগর (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে তাঁতীবাজার চিত্রা সিনেমা হলের গলিতে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে জানান অতিরিক্ত উপ-কমিশনার মো. শাহেন শাহ।

কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই আক্তারুজ্জামান বলেন, নিহত সাগর ডাকাত দলের সদস্য ছিল। কয়েক মাস আগে ইসলামপুরে এক ব্যবসায়ীকে গুলি করে ২৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার মামলায় আসামি সে। এছাড়া সাগরের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, সাগরের লাশ ময়নাতদেন্তর জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

আবার, বগুড়ার কাহালুর দুর্গাপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সন্ত্রাসী বা ডাকাত হতে পারেন এমন দাবি পুলিশের। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী সাংবাদিকদের বলেন, কাহালুর দুর্গাপুর ইউনিয়নে পুলিশের টহল গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। পুলিশের পাল্টা গুলি ছোড়ে। এতে এক দুর্বৃত্ত গুলিবিদ্ধ হয়। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার লাশ কলেজের মর্গে রাখা হয়েছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: