এবার সিলেট রুটে চালু হচ্ছে ফ্লাইদুবাই - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ এবার সিলেট রুটে চালু হচ্ছে ফ্লাইদুবাই - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭

এবার সিলেট রুটে চালু হচ্ছে ফ্লাইদুবাই


টাঙ্গাইলদর্পন ডেস্ক :

বাংলাদেশের রাজধানী ঢাকা এবং বন্দরশহর চট্টগ্রামের পর এবার তৃতীয় শহর সিলেটে চালু হচ্ছে ফ্লাইদুবাইয়ের বিমান সেবা। কম খরচের জন্য বেশ জনপ্রিয় ফ্লাইদুবাই। বুধবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তরফ থেকে সিলেটে তাদের কার্যক্রম শুরুর ঘোষণা দেয়া হয়েছে। 

এক বিবৃতিতে ফ্লাইদুবাইয়ের তরফ থেকে জানানো হয়েছে, এটি সরাসরি দুবাই থেকে সিলেটে ফ্লাইট পরিচালনা করবে। মার্চের ১৫ তারিখ থেকে এই নতুন ফ্লাইটের যাত্রা শুরু হবে। সম্প্রতি বিমান সংস্থাটি বাংলাদেশে এর সাপ্তাহিক ফ্লাইট সেবা বাড়িয়ে ২৭য়ে উন্নীত করেছে। 

প্রাথমিকভাবে সিলেটে এক সপ্তাহে চারটি ফ্লাইট চালু করা হবে। পরে মে মাসের মাঝামাঝি থেকে ছয়টি ফ্লাইট পরিচালনা করা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।  

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের রিজেন্ট এয়ারওয়েসের সঙ্গে যৌথভাবে এই ফ্লাইট পরিচালনা করা হবে। 

ফ্লাইদুবাইয়ের প্রধান নির্বাহী গাইথ আল গাইথ বলেছেন, ‘বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক এবং ঐতিহ্যবাহী শহর সিলেটে নতুন করে ফ্লাইট চালু করার বিষয়ে আমরা খুবই আনন্দিত। বাংলাদেশে চাহিদা থাকার কারণেই ঢাকা এবং চট্টগ্রামের পর সিলেটে নতুন রুট চালু করা হচ্ছে।’
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: এবার সিলেট রুটে চালু হচ্ছে ফ্লাইদুবাইRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top