প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের সভা ও কার্যকরী কমিটি গঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের সভা ও কার্যকরী কমিটি গঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭

প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের সভা ও কার্যকরী কমিটি গঠিত



স্টাফ রিপোর্টার, টাঙ্গাইলদর্পণ.ডট.কম :

সামাজিক সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের সভা ও কমিটি গঠিত। ২১ জানুয়ারী শনিবার সন্ধ্যায় টাঙ্গাইলে বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়।

প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপ একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন। ২০১৬ সালের ৩০ জানুয়ারি ফেসবুক ব্যবহারকারী দেশপ্রেমী একঝাঁক উদ্যমী তরুনের প্রচেষ্ঠায় প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।


২১ জানুয়ারী শনিবার বছরের প্রথম আহবায়ক কমিটির সাধারণ সভায় উপস্থিত সকলের ভোটাধিকারের মাধ্যমে ২০১৭ সালের জন্য ১ বছর মেয়াদে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

সভাপতি নির্বাচিত হন নাগরপুর জনতা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মিনজুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন বাংলাদেশ তিতাস গ্যাস এ কর্মরত ধনবাড়ী উপজেলার সন্তান মোঃ সানোয়ার হোসেন। তাদেরকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়। 

‘প্রিয় টাঙ্গাইল জেলা (পি টি জেড) ফেসবুক গ্রুপের নির্বাচন পরিচালনা করেন গ্রপের উপদেষ্টা এশিয়া হসপিটালের স্বত্বাধিকারী মানবাধিকার কর্মী মোশারফ হোসেন সিদ্দিকী ঝিন্টু। এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য দৈনিক যায়যায়দিন এর টাঙ্গাইল প্রতিনিধি মুঃ যোবায়েদ মল্লিক বুলবুল, মির শামীমুল আলম, সাবেক সভাপতি কাজী আওলাদুজ্জামান আদর, বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল পৌর শাখার সভাপতি সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), সাধারন সম্পাদক মোঃ সোহানুর রহমান শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের চাঁদ সুলতানা, হেলাল-উর রহমান, আরিফ খান, আরিফ হাসান, সজিব আহমেদ, রবি রির, আল আমিন নীল, আল আমিন খান, খাইরুল ইসলাম, আকাশ, শফিকুল ইসলাম, সোহান আহমেদ, জামাল হোসেন, আব্দুল্লাহ আল হাসান সহ বিভিন্ন উপজেলা থেকে আগত ফেসবুক গ্রুপের সদস্য ও সেচ্ছাসেবী সংগঠনের আমন্ত্রীত অন্যান্য অতিথি বৃন্দ।

উপদেষ্টা মোশারফ হোসেন সিদ্দিকী ঝিন্টু নব নির্বাচিত সভাপতি ও সাধারণসম্পাদককে অভিবাদন জানিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক প্রিয় টাঙ্গাইল জেলা সংগঠনের গতিশীল কার্যক্রমকে আরও গতিশীল রাখতে সদা সচেষ্ট থাকবে এটাই আমাদের প্রত্যাশা। সাবেক সভাপতি আউলাদুজ্জামান আদর এবছরের নির্বাচনে অংশ নেয়নি। তিনি বলেন আমি একজন সেচ্ছাসেবক ও সমাজকর্মী। আমি সেচ্ছাসেবক হিসেবে বলছি সংগঠনের যে কোন কার্যক্রমে সকলেই সর্বাত্মক সহযোগিতা পাবেন। সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের সভা ও কার্যকরী কমিটি গঠিত Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top