আর্টিজানে হামলাকারীদের পরিচয় কী পাওয়া গেছে ? - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আর্টিজানে হামলাকারীদের পরিচয় কী পাওয়া গেছে ? - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ২ জুলাই, ২০১৬

আর্টিজানে হামলাকারীদের পরিচয় কী পাওয়া গেছে ?

বিশেষ প্রতিনিধি : গুলশানের স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনায় জড়িতদের পরিচয় এখনো জানাতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় একজন জঙ্গিকে জীবিত উদ্ধারের দাবি করা হলেও তার পরিচয়ও এখনো অজানা।

আর ছয়জন জঙ্গি নিহত হওয়ার যে খবর পাওয়া গেছে, তারাও শনাক্ত হয়নি।ফলে এ হামলায় কারা জড়িত, কী ছিল তাদের উদ্দেশ্য, সে সম্পর্কে আপাতত অন্ধকারেই থাকতে হচ্ছে দেশবাসীকে।

রাজধানীর ‍গুলশানে সংঘটিত বাংলাদেশে ইতিহাসে বিরল রক্তাক্ত ঘটনায় কারা দায়ী, কেন এই হামলা- এসব জানতে উন্মুখ হয়ে আছে দেশের জনগণ। কিন্তু সেই তথ্য এখানো জানা যায়নি।

এ ব্যাপারে জানতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন বিভাগে যোগাযোগ করলে তারা কেউ এ ব্যাপারে কথা বলতে রাজি হননি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা মেট্রাপলিটন পুলিশের এক উপকমিশনার ঢাকাটাইমসকে জানান, জঙ্গি সন্দেহে যাকে আটক করা হয়েছে, সে আহত। তাকে সিএমএইচে চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসার পর জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর জানা যাবে আসল রহস্য। তবে চিকিৎসাধীন জঙ্গির নাম-পরিচয়ও এখনো জানা যায়নি বলে জানান তিনি।

গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা বলেন, “আপনাদের একটু অপেক্ষা করতে হবে। নিহতদের ছবি প্রকাশ করা হবে নিশ্চয়। তখন সব জানতে পারবেন।”

শনিবার বিকেলে ঘটনাস্থলের উৎসুক মানুষের ভিড়ে কেউ কেউ তাদের স্বজনের খুঁজে এসেছেন। তাদের একজন গুলশানের মতো ভিআইপি এলাকায় অস্ত্রধারীদের হামলায় বিস্ময় প্রকাশ করেন। হামলায় জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে মূল হোতাদের বের করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

গুলশানের ওই রেস্তোরাঁয় হামলার ঘটনায় ছয় জঙ্গিসহ মোট ২৮ জনের প্রাণ গেছে। এর মধ্যে পুলিশের দুই কর্মকর্তা রয়েছেন। অন্যদের মধ্যে রয়েছেন চার বাংলাদেশি, এক ভারতীয় তরুণী ও অন্যরা বিদেশি। হামলাকারীদের একজনকে জীবিত আটক করা হয়েছে।

উৎসঃ   Dhakatimes

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আর্টিজানে হামলাকারীদের পরিচয় কী পাওয়া গেছে ?Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top