গোপালপুর কলেজ সরকারী করণের দাবিতে  ঢাকা-গোপালপুর  সড়ক অবরোধ।

গোপালপুর কলেজ সরকারী করণের দাবিতে ঢাকা-গোপালপুর সড়ক অবরোধ।

মোঃ নূর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুর কলেজ সরকারী করণের দাবিতে  শিক্ষাথীরা ঢাকা-গোপালপুর সড়ক অবরোধ করে । রবিবার সকাল ১০ টায়র দিকে তারা এ অবরোধ কর্মসূচি পালন করে। 

এসময় গোপালপুর কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আকন্দ, উপাধ্যক্ষ মানিকুজ্জামান, শিক্ষা পরিষদের সহ- সভাপতি গোপালচন্দ্র দাশ, সম্পাদক মোজাম্মেল হোসেনসহ গোপালপুর কলেজের শিক্ষক, কর্মচারি, ছাত্র-ছাত্রীবৃন্দ ও সর্ব স্তরের জনগণ উপস্থিত ছিলেন। 

গোপালপুর কলেজের অধ্যক্ষরা জানান, গোপালপুর কলেজ সবচেয়ে পুরনো কলেজ। আমাদের কলেজ সরকারি না হয়ে গোপালপুরে একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী সালাম পিন্টুর কলেজ সরকারির করণর করা হয়েছে।  এতে আমরা হতাশ। তাই আজকে আমাদের এ কমসূচি।  আমাদের কলেজ সরকারি করণ না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসূচি চলবে।

একাদশ শেণীর নিতু বলেন, আমাদের কলেজ সরকারীকরণের পক্ষে থাকলেও সরকারি করণ হয়নি। আমাদের অনেক পুরনো সবদিক দিয়ে ভালো।  আমাদের শিক্ষাথী সংখ্যা বেশি, পড়ার লেখার মানও ভালো।  আমাদের কলেজ না হওয়া পযর্ন্ত মাদের আন্দোলন চলবে ও আমরা রাজপথে থাকবো। 

শিক্ষক এবং শিক্ষাথীরা আগামীকাল অধ দিবস হরতাল পালন করবে বলে ,গোপালপুর উপজেলা চেয়াম্যন মোঃ ইউনুস ইসলাম (ঠান্ডু) এ ঘোষনা দেন।