মির্জাপুরে জিএস সেলিমের বিরুদ্ধে বিভ্রান্তিমুল সংবাদ পরিবেশন ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মির্জাপুরে জিএস সেলিমের বিরুদ্ধে বিভ্রান্তিমুল সংবাদ পরিবেশন ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১০ জুলাই, ২০১৬

মির্জাপুরে জিএস সেলিমের বিরুদ্ধে বিভ্রান্তিমুল সংবাদ পরিবেশন ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিভাস কৃষ্ণ চৌধুরী: (টাঙ্গাইল প্রতিনিধি) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সেলিম সিকদার ওরফে জিএস সেলিমকে জড়িয়ে মিথ্যা ও বিভ্রান্তিমুলক সংবাদ পরিবেশন করে ষড়যন্ত্রকারীরা রাজনৈতিক ফায়দা হাসিলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন জিএস সেলিম। রোববার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জিএস সেলিম বলেন, রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন ফায়দা হাসিলের জন্য বিভিন্ন সময় ষড়যন্ত্র করে আসছে। তারই অংশ হিসেবে গত কয়েকদিন আগে কালু মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করে। আমাকে জড়িয়ে মাদক ব্যবসার অভিযোগ তুলে বিভিন্ন অনলাইন মিডিয়ায় সংবাদ পরিবেশ করা হয়। সংবাদে কালু মিয়া আমার সহযোগীতায় মির্জাপুরে মাদকের সামাজ্য চালাচ্ছে উল্লেখ করা হয়। যা সম্মুন্ন ভিত্তিহীন ও বিভ্রান্তিমুলক। অথচ কালু মিয়ার মামলার এজাহারে আমার বিরুদ্ধে কোন অভিযোগ উল্লেখ ছিল না।

এর আগেও আমার এলাকায় এক চোরকে ধরে স্থানীয়রা গণধোলাই দেয়। এতে সেই চোর মারা যায়। ঐ সময় আমি ঢাকা থাকলেও সেই মামলায় আমাকে আসামী করা হয়। পরবর্তীতে মামলার সুষ্টু তদন্তে আমার সম্পৃক্ততা না পাওয়ায় আমি সেই মামলা থেকে অব্যাহতি পাই। নিজ দলের রাজনৈতিক আক্রোশের শিকার হয়ে আমি নানাবিধ ষড়যন্ত্রের শিকার হচ্ছি। ষড়যন্ত্রকারীরা আমাকে বর্তমানের খান পরিবারের সমর্থক বানিয়ে ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমি কোন দিন পরিবারভুক্ত রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম না। আজও নেই। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। বঙ্গবন্ধুর কন্যার দিক নির্দেশনা মেনে রাজনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে আমার রাজনৈতিক ও ব্যক্তিগত সম্মান ক্ষুন্ন হওয়ায় আমি যতটা না উদ্বিগ্ন তার চেয়ে আমি আমার প্রাণপ্রিয় সংগঠণ বাংলাদেশ আওয়ামী যুবলীগের মান ক্ষুন্ন করায় দুঃখ প্রকাশ করছি। 

এসময় তিনি সংশয় প্রকাশ করে বলেন, ভবিষ্যতে মির্জাপুরে (আমার মহল্লা-বাওয়ার কুমারজানী) কোন জঙ্গী ধরা পড়লে বা জঙ্গী সংশ্লিষ্ট কিছু ঘটলে তারা যে আমাকে সেখানে জড়াবেনা তার কোন নিশ্চয়তা আমি পাচ্ছি না। কারণ তারা একের পর এক ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে নোংরামির সর্বোচ্চ মাত্রায় এসে দাড়িয়েছে। এতে করে আমি এবং আমার পবিবার চরম শঙ্কা ও অনিশ্চয়তার মধ্যে আছি।

সংবাদ সম্মেলনে তিনি মির্জাপুরে মাদক ব্যবসার সাথে জড়িত এবং কেউ যদি সরকার দলীয় পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে থাকে তাদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর আইনী ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: মির্জাপুরে জিএস সেলিমের বিরুদ্ধে বিভ্রান্তিমুল সংবাদ পরিবেশন ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top