সখীপুরে প্রাইভেটকারসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে প্রাইভেটকারসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১১ মে, ২০১৬

সখীপুরে প্রাইভেটকারসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুর থানার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী রাসেলকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত ১১টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দপুর চটানপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। ওই সময় রাসেলের কাছ থেকে মাদক কিনতে এসে ব্যক্তিগত গাড়িসহ (প্রাইভেটকার ঢাকা মেট্রো গ ১৪-১৭৩৯) আরও পাঁচ খুচরা ব্যবসায়ীকেও পুলিশ আটক করে। এ সময় রাসেলের কাছ থেকে ৩০টি ও গাড়ি থেকে ৫০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ব্যাপারে সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেন। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ ওই ছয়জনকে টাঙ্গাইল কারাগারে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- রাসেল (২৫), আনিছুর রহমান (৩০), সেলিম মিয়া (২০), নয়ন ইসলাম (২২), শফিকুল ইসলাম (২৮) ও নাজমুল হাসান (২৫)। এদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবদুল্লাহ জানান, গোপন সংবাদ পেয়ে গড়গোবিন্দপুর চটানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বড়িসহ তাদের হাতেনাতে ধরা হয়। রাসেল পুলিশের তালিকায় একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।



  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সখীপুরে প্রাইভেটকারসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতারRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top