শফিক রেহমানের এক সপ্তাহের রিমান্ড চাইবে পুলিশ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ শফিক রেহমানের এক সপ্তাহের রিমান্ড চাইবে পুলিশ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১৬ এপ্রিল, ২০১৬

শফিক রেহমানের এক সপ্তাহের রিমান্ড চাইবে পুলিশ

বিশেষ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় জ্যেষ্ঠ সাংবাদিক ও উপস্থাপক শফিক রেহমানের এক সপ্তাহের রিমাণ্ড চাইবে ডিবি পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে(ডিবি দক্ষিণ) মাশরুকুর রহমান খালেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শফিক রেহমান ২০১৩ সালে যুক্তরাষ্ট্র গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার পরিকল্পনা করেছিলেন। ২০১৫ সালের ৩ আগস্ট সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টার প্রেক্ষিতে রাজধানীর পল্টন থানায় একটি মামলা হয়। মামলার সাক্ষগ্রহণের পর পল্টন থানার তদন্ত কর্মকর্তা তার সংশ্লিষ্টতা খুঁজে পান।

বর্তমানে শফিক রেহমানকে রাজধানীর মিন্টু রোডের গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এক সপ্তাহের রিমাণ্ড চেয়ে আজ (শনিবার) দুপুরের পর যে কোনো সময় আদালতে পাঠানো হবে।

এরআগে প্রথমে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করলেও পরে ঢাকা মহানগর পুলিশ জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় এ জ্যেষ্ঠ সাংবাদিক ও উপস্থাপককে গ্রেফতার করা হয়েছে।

শফিক রেহমান বিএনপির আন্তর্জাতিক বিষয়সমূহ দেখতেন বলে দাবি করেছে বিএনপি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: শফিক রেহমানের এক সপ্তাহের রিমান্ড চাইবে পুলিশRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top