টস জিতে ফিল্ডিংয়ে নতুন দল গুজরাট

টস জিতে ফিল্ডিংয়ে নতুন দল গুজরাট

স্পোর্টস ডেস্ক : আইপিএলের নতুন দল গুজরাট লায়ন্স। সুরেশ রায়নার নেতৃত্বাধীন দলটি কেমন করবে এবারের আইপিএলে! ব্রেন্ডন ম্যাককালাম, অ্যারোন ফিঞ্চ, ডোয়াইন ব্র্যাভো, জেমস ফকনারদের মত ক্রিকেটাররা রয়েছেন এই দলে। দুর্দান্ত একটি দল হয়ে ওঠাই স্বাভাবিক যেন। তবে, মাঠের পারফরম্যান্সই আসল। সে পারফরম্যান্স দেখানোর জন্যই আজ আইপিএল অভিষেক হচ্ছে নতুন দল গুজরাট লায়ন্সের।

মোহালিতে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হচ্ছে গুজরাট লায়ন্স। নিজেদের অভিষেক ম্যাচেই টস জিতেছেন গুজরাটের অধিনায়ক সুরেশ রায়না এবং টস জিতেই তিনি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন।

টস জেতার পর সুরেষ রায়না বলেন, ‘এখানে সব সময়ই বোলারদের জন্য কিছু না কিছু থাকে। আর আমাদের হাতেও বেশ কিছু সুইং বোলার রয়েছে। এ কারণেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলাম।’

কিংস ইলেভেন পাঞ্জাব
ম্যানন ভোরা, মুরালি বিজয়, গ্লেন ম্যাক্সওয়েল, ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার*, অক্ষর প্যাটেল, মার্কাস স্টোইনিজ, প্রদীপ সাহু, মিচেল জনসন, মোহিত শর্মা, সন্দীপ শর্মা।

গুজরাট লায়ন্স
অ্যারোন ফিঞ্চ, ব্রেন্ডন ম্যাককালাম, সুরেষ রায়না, দিনেশ কার্তিক, ডোয়াইন ব্র্যাভো, রবিন্দ্র জাদেজা, জেমস ফকনার, ইশান কিশান, প্রাভিন কুমার, প্রদীপ সাংওয়ান, সার্বজিত লাড্ডা।