আমিরকে ব্যাট উপহার দিলেন বিরাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আমিরকে ব্যাট উপহার দিলেন বিরাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১৯ মার্চ, ২০১৬

আমিরকে ব্যাট উপহার দিলেন বিরাট

virat-kohli-gives-bat-to-mohammad-amir
স্পোর্টস ডেক্স : বিশ্বকাপের সুপার টেনে ভারত-পাকিস্তানের ম্যাচকে নিয়ে চলছে নানা আলোচনা, জ্বল্পনা-কল্পনা। করো কারো মুখে উঠে আসছে ২ দলের প্রিয় খেলোয়াড়কে নিয়ে আলোচনা। সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে যে ২ জন খেলোয়াড়কে নিয়ে তারা হলেন- ভারতের বিরাট কোহলি ও পাকিস্তানের তরুণ পেসার মোহাম্মদ আমির।

ক্রিকেট বোদ্ধাদের মতে, শচীন টেন্ডুলকারের পরে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন বিরাট কোহলি। বিশ্বকাপে ভারতীয় ব্যাটিংয়ের মেরুদ-ও ভাবা হচ্ছে তাকে। অন্যদিকে মোহাম্মদ আমিরের বিশ্বকাপ মিশন শুরুটা বেশ সাফল্যজনক। প্রথম ম্যাচেই বাংলাদেশের বিপক্ষে বল হাতে ২ উইকেট শিকার করেছেন তিনি। তার এই দুর্দান্ত পারফরম্যান্সের ফলে আজকের ম্যাচে স্পটলাইটটা তার দিকেই থাকবে বেশি, তাতে কোন সন্দেহ নেই।

ইডেন গার্ডেনে মাঠের লড়াইয়ে মুখোমুখি হওয়ার আগে অনুশীলন সেরে নিয়েছে ২ দলের খেলোয়াড়রা। গতকাল শুক্রবার নেটে ব্যাটিং অনুশীলন শেষে আমিরকে ১ অসাধারণ উপহার দিলেন কোহলি। তিনি নিজের ১ টি ব্যাট উপহার হিসেবে তুলে দেন পাক বোলার আমিরের হাতে। কোহলির সঙ্গে হাত মিলিয়ে হাসিমুখে সেই মূল্যবান উপহার গ্রহণ করেন আমির। ওই সময় সেখানে উপস্থিত ছিলেন পাকিস্তান দলের অধিনায়ক শহীদ আফ্রিদি।

এর আগে বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপেই আমিরকে ১ টি ব্যাট উপহার দেওয়ার কথা জানিয়েছিলেন কোহলি। অবশেষে তার প্রতিফলন ঘটালেন ভারতের এই তরুণ ব্যাটসম্যান।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আমিরকে ব্যাট উপহার দিলেন বিরাটRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top