ইউপি চেয়ারম্যানকে হত্যার চেষ্টা! পৃথক দুইটি মামলা, একটি হত্যা চেষ্টা! অন্যটি অস্ত্র আইনে

ইউপি চেয়ারম্যানকে হত্যার চেষ্টা! পৃথক দুইটি মামলা, একটি হত্যা চেষ্টা! অন্যটি অস্ত্র আইনে

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  উপজেলার কাঁকড়াজান ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান শামসুল হক পান্নাকে গুলি করে হত্যা চেষ্টায় সখীপুর থানায় পৃথক দুইটি মামলা রেকর্ড করা হয়েছে। গত শনিবার রাতে ওই দুইটি মামলা রেকর্ড করা হয়। চেয়ারম্যান শামসুল হক পান্না বাদী হয়ে গুলি করে হত্যা চেষ্টা ও সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শামসুল হক বাদী হয়ে অস্ত্র্র আইনে ওই তিনজনকেই আসামি করে মামলা করেছেন। গতকাল রোববার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃত শরিফ আহমেদ (২০), আকাশ (১৬) ও  সুমন তালুকদারকে (১৮) টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম জানান, ‘গ্রেফতারকৃতরা গুলির ঘটনা স্বীকার করলেও তাদের কাছে আর কোনো তথ্য পাওয়া যায়নি। আশা করছি, রিমান্ড মঞ্জুর হলে সব তথ্যই বের হয়ে আসবে।’

উল্লেখ্য, গত শুক্রবার রাতে কাঁকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজার থেকে পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে ওই বাজারের পূর্বপাশে পৌঁছলে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা বর্তমানসহ চারবারের নির্বাচিত চেয়ারম্যান শামসুল হক পান্নাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। খবর ছড়িয়ে পড়লে সখীপুর ও ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী রামদেবপুর এলাকার লোকজন সড়কে গাছ ফেলে তাদেরকে আটক করে। ওই সময় পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা ও তাদের কাছ থেকে রাম দা উদ্ধার করে।