তাসকিনের পরিবর্তে শুভাগত হোম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ তাসকিনের পরিবর্তে শুভাগত হোম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১৯ মার্চ, ২০১৬

তাসকিনের পরিবর্তে শুভাগত হোম

স্পোর্টস ডেক্স :  অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে শেষ পর্যন্ত নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। তার পরিবর্তে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন শুভাগত হোম। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার সুমন।

শনিবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তাদের নিজস্ব ওয়েবসাইটে বোলিং অ্যাকশনে ত্রুটি থাকায় সাময়িকভাবে নিষিদ্ধ করার খবর প্রকাশ করা হয়। এরপরই নির্বাচকরা আলোচনা করছেন তাসকিনের পরিবর্তে কাকে নেওয়া যায়। এ প্রসঙ্গে জাগোনিউজকে হাবিবুল বাশার বলেন, ‘এখনও আমরা নিশ্চিত নই কাকে পাঠাবো। তবে শুভাগত হোমের সম্ভাবনাই বেশি। যদিও এটা নিশ্চিত নয়। যে কোন মুহূর্তে এটা পরিবর্তণও হতে পারে।’

মুস্তাফিজুর রহমান ইনজুরি কাটিয়ে ওঠায় আপাতত পেস অ্যাটাক নিয়ে ভাবতে হচ্ছে না মাশরাফিদের। ভারতের কন্ডিশন বিবেচনা করে একজন স্পিন অলরাউন্ডারকে নেওয়ার কথা ভাবছেন নির্বাচকরা। তাই শুভাগতকে বিবেচনায় রেখেছেন নির্বাচকরা। তবে শেষ মুহূর্তে একজন পেসারকে অন্তর্ভুক্ত করলে মোঃ শহীদ অথবা কামরুল ইসলাম রাব্বির দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

গত ১৫ মার্চ চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন তাসকিন। এর চার দিনের মাথায় ফলাফল প্রকাশ করা হলো। আইসিসির নিয়ম অনুযায়ী একজন বোলার বল করার সময় তার কনুই সর্বোচ্চ ১৫ ডিগ্রী পর্যন্ত বাঁকাতে পারবেন। তাসকিন আহমেদের কিছু অ্যাকশন ১৫ ডিগ্রীর বেশি বেঁকে যায়। তাসকিনের ওই নির্দিষ্ট ডেলিভারি নিষিদ্ধ না করে তাকে পুনরায় অ্যাকশন শুধরে পরীক্ষা দেওয়ার কথাই শ্রেয় ভেবেছে আইসিসি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: তাসকিনের পরিবর্তে শুভাগত হোমRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top