টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, ব্যাটিং- এ শ্রীলংকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, ব্যাটিং- এ শ্রীলংকা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ৪ মার্চ, ২০১৬

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, ব্যাটিং- এ শ্রীলংকা

স্পোর্টস ডেক্স : এই ম্যাচের কোন আকর্ষণ নেই। জয়-পরাজয়েরও কোন মূল্য নেই। তবুও এটা একটা লড়াই। ক্রিকেটীয় লড়াই। মুখোমুখি শ্রীলংকা এবং পাকিস্তান। এই ম্যাচে জিতলে মর্যাদা রক্ষা হবে- এই যা। তবুও সিরিয়াস দুই দল এবং জয়ের লক্ষ্যেই মাঠে নামছে তারা। এমন ম্যাচে অবশ্য শুরুতে ভাগ্যটা পক্ষে গিয়েছে পাকিস্তানেরই। টস জিতলেন পাকিস্তান অধিনায়ক শহিদ আফ্রিদি এবং শুরুতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি।

নিয়মরক্ষার এই ম্যাচে কিন্তু শ্রীলংকা দলে এসেছে বেশ পরিবর্তণ। ইনজুরির কারণে এমনিতেই খেলছেন না লাসিথ মালিঙ্গা। বিশ্রাম দেয়া হয়েছে অ্যাঞ্জেলো ম্যাথিউজকেও। পাকিস্তানের বিপক্ষে নেতৃত্ব দেবেন দিনেশ চান্ডিমাল। গোড়ালির সমস্যাতে ভুগছেন ম্যাথিউজ। পাকিস্তান দলেও আনা হয়েছে তিনটি পরিবর্তন। খুররম মনজুর, মোহাম্মদ সামি এবং আনোয়ার আলিকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে মোহাম্মদ নওয়াজ, ওয়াহাব রিয়াজ এবং ইফতিখার আহমেদকে।

টস জয়ের পর আফ্রিদি বলেন, ‘ম্যাচের শুরু থেকে শিশিরের সমস্যা থাকবে কিছুটা। এ কারণেই বোলিংয়ের সুবিধা নিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। এশিয়া কাপের শেষ ম্যাচে জয় পেলে অন্তত দেশে ফেরা যাবে আত্মবিশ্বাস নিয়ে। এটাই এখন আমাদের কাছে গুরুত্বপূর্ণ।’

পাকিস্তান
শারজিল খান, মোহাম্মদ হাফিজ, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, উমর আকমল, শোয়েব মালিক, শহিদ আফ্রিদি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ নওয়াজ।

শ্রীলংকা
দিনেশ চান্ডিমাল, তিলকারত্নে দিলশান, শেনান জয়সুরিয়ার, নিক ডিকওয়েল, চামারা কাপুগেদারা, সিরিবর্ধনে, দানুস সানাকা, থিসারা পেরেরা, নুয়ান কুলাসেকারা, রঙ্গনা হেরাথ, দষ্মন্তে চামিরা।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, ব্যাটিং- এ শ্রীলংকা Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top