নিউজ ডেক্স :  চট্টগ্রামের বায়েজিদ এলাকায় তিনটি ফ্ল্যাটে দিনে-দুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি করে পালানোর সময় জনতা বাবুল (৪২) ও সাদেক হোসেন (২৫) নামের দুই ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে বায়েজিদের কয়লার ঘরে গুলজার আবাসিক এলাকার একটি ভবনে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা তিনটি ফ্ল্যাট থেকে চার লাখ টাকা, মোবাইল সেট ও ১৬ ভরি স্বর্ণ লুট করেছে।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বিষয়টি স্বীকার করেছেন। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, যাদের বাসায় ডাকাতি হয়েছে তারা বলেছেন মোট ছয়জন ডাকাত ডাকাতিতে অংশ নিয়েছিল। এদের মধ্যে দুজনকে জনতা ধরে পিটুনি দিয়েছে। বাকিরা পালিয়ে গেছে। তবে তাদের নাম-পরিচয় পাওয়া গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন আবাসিক ভবনের একই ফ্লোরে পাশাপাশি তিনটি ফ্ল্যাটে ডাকাতি সংঘটিত হয়েছে বলে নিশ্চিত করেছেন।

তিনি জানান, শেষ ফ্ল্যাটে ডাকাতি শেষে পালিয়ে যাবার পর এক বৃদ্ধা জানালা দিয়ে চিৎকার দেয়। এতে স্থানীয় লোকজন জড়ো হয়ে দুজনকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি আরো জানান, গণপিটুনির সময় আটক দুই ডাকাতের কাছ থেকে লুট হওয়া একটি মোবাইল, একটি চাপাতি ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: