ঘাটাইলে বিদ্যুৎ অফিসের অনিয়মের বিরুদ্ধে অফিস ঘেরাও - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঘাটাইলে বিদ্যুৎ অফিসের অনিয়মের বিরুদ্ধে অফিস ঘেরাও - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬

ঘাটাইলে বিদ্যুৎ অফিসের অনিয়মের বিরুদ্ধে অফিস ঘেরাও

বিশেষ প্রতিবেদক :  টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার বিদ্যুৎ সরবরাহ খাতে বঞ্চিত জনগণকে মানসম্পন্ন টেকসই মাতৃভাষায় বিদ্যুৎ বিল প্রদান, লাইন, যথার্থ বিল, দুর্নীতিবাজ কর্মকর্তাদের অপসারন ও শাস্তির দাবিতে ০২ মার্চ (বুধবার) দুপুুরে বিদ্যুৎ অফিস ঘেরাও করেছে সন্ধানপুর, ধলাপাড়া ও  দেওপাড়া ইউনিয়নের জনগণ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগম ও উপজেলা বিদ্যুৎ বিতরন বিভাগের সহকারী প্রকৌশলীর কাছে স্মারকলিপি প্রদান করে।

ভূক্তভোগী জনগণ ও লিখিত অভিযোগ থেকে জানা যায়, টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সন্ধানপুর, ধলাপাড়া ও  দেওপাড়া ইউনিয়নে নলমা ফিডারের কয়েক হাজার বিদ্যুৎ গ্রাহক দীর্ঘদিন যাবত চরম ভোগান্তির স্বীকার হচ্ছে। বিদ্যুৎ বিতরন বিভাগের অফিসার ও কিছু অসাধু কর্মকর্তাদের যোগসাজশে দুই-তিন বিদ্যুৎ না থাকা, থাকলেও দিনে ৪-৫ ঘন্টা, নো ভোল্টেজ, ভোল্টে আপডাউন, ওভারলোড, গাছপালা না কাটা সহ ঘাটাইল বিদ্যুৎ বিভাগের বর্তমান নির্বাহী প্রকৌশলী সহ কিছুসংখ্যক অসাধু কর্মচারীর যোগসাজশে নূন্যতম বিল ২০-৬০ ইউনিট ধরা থাকলেও ভূয়া বিল অতিরিক্ত বিল নিউটাল থাকা সর্ত্বেও ও.এম.এফ এর নামে ২৫-৪০% বেশি ধরা সহ বিদ্যুৎ সংযোগ থেকে শুরু করে মিটার, ট্রান্সফর্মার নেয়া সহ সকল পর্যায়ে চরম অবহেলা ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। এ সময় ঐ ইউনিয়নের বিক্ষুদ্ধ জনতারা শ্লোগান সহকারে উপজেলা পরিষদ থেকে বিদ্যুৎ অফিসের সামনে গিয়ে ১ ঘণ্টা অফিস ঘেরাও করে রাখে এবং তাদের দাবি দাওয়া সম্মলির্ত হাতে প্লেকার্ড নিয়ে শ্রোগান দিতে থাকে। ঘেরাও কালে নির্বাহী প্রকৌশলী অনুপস্থিত থাকায় সহকারী প্রকৌশলী প্রদীপ কুমার এর আশ্বাসে পরিপেক্ষিতে তাদের ঘেরাও কর্মসূচি তুলে নেয়।

এ বিষয়ে উপজেলা বিদ্যুৎ (বিতরন) বিভাগ  সহকারী প্রকৌশলী প্রদীপ কুমার জানায়, আমাদের এ্যাকচেইনজ স্যার আসলে আপনাদের বিষয়ে আমরা জানাব এবং সমাধানের জন্য চেষ্টা করব।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ঘাটাইলে বিদ্যুৎ অফিসের অনিয়মের বিরুদ্ধে অফিস ঘেরাওRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top