সখীপুরে এক রাতে ৮ বাড়িতে চুরি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে এক রাতে ৮ বাড়িতে চুরি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৬

সখীপুরে এক রাতে ৮ বাড়িতে চুরি

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুরে এক রাতে সিঁধ কেটে আট বাড়িতে চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার গজারিয়া গ্রামে ও সখীপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চোরেরা ওই আট বাসা-বাড়ি থেকে দামি মোবাইল ফোন, স্বর্ণালংকার, নগদ টাকা, তৈজষপত্র ও বিকাশ অ্যাকাউন্টের মোবাইলসেট চুরি হয়েছে।

চুরি হওয়া বাড়ি মালিকরা হচ্ছেন, গজারিয়া গ্রামের নাছিরউদ্দিন, আজমত আলী, আরফান আলী, সেলিম মিয়া, মাসুদ রানা, আবুল কাশেম, হোসেন বয়াতি ও পৌরসভার ৫নং ওয়ার্ডে ছিলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সালমা আক্তার।

চুরি হওয়া বাড়ির মালিক শান্তিকুঞ্জ উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী নাছির উদ্দিন জানান, চোরেরা আমার বিকাশের মোবাইল ফোন, নগদ ১৫ হাজার টাকা ও এক ভরি ওজনের স্বর্ণের অলংকার নিয়ে গেছে।

পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা আক্তার জানান, আমি রাতে বাসায় না থাকার সুযোগে ঘরের তালা ভেঙে পাঁচ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও দামি সব জিনিসপত্র চোরে গেছে।

গজারিয়া ইউনিয়নের গজারিয়া গ্রামের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে এলাকায় খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাকছুদুল আলম বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সখীপুরে এক রাতে ৮ বাড়িতে চুরিRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top