যুদ্ধাপরাধীদের সন্ত্রানদের ভোটাধিকার থাকবে না- আ.ক.ম মোজাম্মেল হক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ যুদ্ধাপরাধীদের সন্ত্রানদের ভোটাধিকার থাকবে না- আ.ক.ম মোজাম্মেল হক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৬

যুদ্ধাপরাধীদের সন্ত্রানদের ভোটাধিকার থাকবে না- আ.ক.ম মোজাম্মেল হক

বিভাস কৃষ্ণ চৌধুরী, টাঙ্গাইলদর্পণডটকম :  যুদ্ধাপরাধীদের সন্ত্রানদের বাংলাদেশে ভোটাধিকার থাকবে না। তারা দেশে কোন নির্বাচনে অংশ নিতে পারবে না। সেই সাথে সরকারী চাকুরীতেও তাদের অযোগ্য ঘোষনা করা হবে বলেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

মন্ত্রী আরো বলেন, জামায়াতে ইসলাম হচ্ছে যুদ্ধাপরাধীদের একনিষ্ঠ এজেন্ট। আর এই দলের বর্তমানে অঘোষিত আমীর হচ্ছে খালেদা জিয়া। তিনি বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান নিয়ে পাকিস্তানকে সহযোগিতা করে যাচ্ছেন। আর এ কারনে বিএনপি নেত্রী মুক্তিযুদ্ধ,ও মুক্তিযুদ্ধে শহীদদের তালিকা নিয়ে একের পর এক আপত্তিকর বক্তব্য দিয়ে পাকিস্তানকে সহযোগিতা করে চলেছে।

ইতি মধ্যেই যুদ্ধাপরাধী দল জামায়াতে ইসলামের রাজনীতি এই দেশে নিষিদ্ধ করার প্রক্রিয়া চলছে এবং খুব শীগ্রই নিষিদ্ধ হচ্ছে।

মন্ত্রী বলেন, আমরা ইতিমধ্যে দেশের রাজাকারদের তালিকা তৈরীর কাজ শুরু করে দিয়েছি। তবে সর্বপ্রথম মুক্তিযোদ্ধাদের তালিকা শেষ করার পর রাজাকারের তালিকা সম্পন্ন করা হবে।

বুধবার দুপুরে শহরের প্যাড়াডাইস পাড়াস্থ টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি ।

মন্ত্রী আরো বলেন, পাকিস্তানের আচরণে জনগণ ক্ষুব্ধ। তাই পর্যায়ক্রমে পাকিস্তানের সাথে বাংলাদেশ তাদের সম্পর্কটা কমিয়ে দেবে। যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য পাকিস্তান এবং বিএনপি এখন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ্ মোহম্মদ তানভীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ খন্দকার জহুর“ল হক ডিপটিসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।

পরে বিকেলে দেলদুয়ার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনে যান মন্ত্রী।



  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: যুদ্ধাপরাধীদের সন্ত্রানদের ভোটাধিকার থাকবে না- আ.ক.ম মোজাম্মেল হকRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top