টাঙ্গাইলদর্পণডটকম ডেক্স : বরিশাল নগরীর চৌমাথায় বালুবাহী ট্রাকচাপায় মো. কবির (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকে অগ্নিসংযোগ করেছে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বরিশাল-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দুই পাশে আটকা পড়ে শতাধিক যানবাহন।

নিহত কবির (৩৫) কবির চৌমাথা এলাকার একটি মোটর ওয়ার্কশপের মিস্ত্রি। গুরুতর আহত অপর আরোহী কালু নগরীর দপ্তরখানা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুভর্তি ট্রাকটি নগরীর নবগ্রাম রোডের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয় ট্রাকটি। এতে ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে নিহত হন কবির। অপর আরোহী কালু গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করা হয়।

এদিকে, ক্ষুব্ধ এলাকাবাসী চালক ও হেলপারকে ধরে পুলিশে সোপর্দ এবং ট্রাকটিতে অগ্নিসংযোগ করে। এসময় বরিশাল-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় মহাসড়কের দুই পাশে আটকা পড়ে শতাধিক যান। পরে র্যাব লাঠিচার্জ করে এলাকাবাসীকে ছত্রভঙ করে দেয়। এতে যান চলাচল স্বাভাবিক হয়।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আতাউর রহমান জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকচালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
Share To:

Tangail Darpan

Post A Comment: