বিভাস কৃষ্ণ চৌধুরী :  টাঙ্গাইল প্রথম বিভাগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। সোমবার সকাল সাড়ে দশটায় টাঙ্গাইল স্টেডিয়াম মাঠে জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-পরিষদ আয়োজিত এ খেলার প্রধান অতিথি সাবেক সাংসদ, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক এর শুভ উদ্বোধন করেন। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরন। এ সময় জেলা ক্রীড়া সংস্থা কর্মকর্তা আব্দুর রৌফ খান রোকন, জহুরুল ইসলাম সম্রাট, মঈনুল ইসলাম লিন্টু, তাসফিক আলম সফিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে থানাপাড়া ক্লাব বনাম আকুর টাকুর যুব সংঘ। থানাপাড়া ক্লাবের পক্ষে খেলায় অংশ গ্রহণ করেন সিবু (ক্যাপ্টেন), কাঞ্চন, ইমন, ইমরান, সাদ্দাম, মিলন, রাজিব, দিপ্র, শাহীন, তুষার, রাসেল। অতিরিক্ত ছিলেন মিলন, নাজেল, হাসান ও হোসেন। অপর দিকে আকুর টাকুর যুব সংঘের পক্ষে মাঠে নামেন শফি (ক্যাপ্টেন), রাশেদ, শাওন, শামীম, শাকিল, রানা,, শিশির, রিফাত, মাসুম, রিফাত, (২) আরিফ। অতিরিক্ত ছিলেন বিজয়, শরিফ, শহিদুল ও রাব্বি। খেলায় থানাপাড়া ক্লাব টসে জিতে আকুর টাকার যুব সংঘকে ব্যাট করতে আমন্ত্রণ জানায়। 

নির্ধারিত ৫০ ওভারের মধ্যে মাত্র ৩৩ ওভার খেলে আকুর টাকার যুব সংঘের সংগ্রহ ১০৪ রান। রিফাত দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করে। থানাপাড়া ক্লাবের পক্ষে ৩ উইকেট নেয় সিবু। ১০৪ রানের বিরুদ্ধে ব্যাট করতে নেমে থানাপাড়া ক্লাব কোন উইকেট না হারিয়ে মাত্র ১৪ ওভার খেলে ১০৫ রান সংগ্রহ করে তাদের বিজয় নিশ্চিত করে। দলের পক্ষে অপরাজিত থেকে সর্বোচ্চ ৫৪ রান করে ইমন।
Share To:

Tangail Darpan

Post A Comment: