রাজনীতি ডেক্স : আজ সোমবার ঢাকা মহানগরীতে ১৪ দলের মানববন্ধন কর্মসূচি পালিত হবে। বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি গাবতলী, শ্যামলী, আসাদ গেইট, ২৭নং রোড, রাসেল স্কয়ার, গ্রীণ রোড, বসুন্ধরা, সোনারগাঁও হোটেল, শাহবাগ, মৎস্য ভবন, প্রেস ক্লাব, পল্টন মোড়, নূর হোসেন স্কয়ার, বঙ্গবন্ধু স্কয়ার, গুলিস্থান পার্ক, ইত্তেফাক মোড়, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী চৌরাস্তা মোড় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অকার্যকর, ব্যর্থ, জঙ্গি রাষ্ট্র পাকিস্তানের অব্যাহত বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র, কূটনৈতিক শিষ্টাচার বহির্ভূত কর্মকান্ড ও আই.এস.আই’র এদেশীয় দোসর স্বাধীনতা বিরোধী খালেদা জিয়ার মিলিত অপকর্মের প্রতিবাদে ব্যাপক গণজাগরণ সৃষ্টির উদ্দেশ্যে মানব বন্ধন কর্মসূচি পালিত হচ্ছে।

এই মানব বন্ধন কর্মসূচিতে কেন্দ্রীয় ও মহানগর ১৪ দলের নেতৃবৃন্দ গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত বিভিন্ন স্থানে উপস্থিত থাকবেন।

১৪ দলীয় জোটের মূখপাত্র, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি গতকাল এক বিবৃতিতে যথাসময়ে ও যথাস্থানে ১৪ দলীয় জোটের নেতা-কর্মীদের পাশাপাশি মুক্তিযুদ্ধের পক্ষের সকল অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তি, সুশীল সমাজ, বুদ্ধিজীবী, পেশাজীবী, সংস্কৃতিসেবী, শ্রমিক, কৃষক, নারী, ছাত্র, যুবক, তরুণ সমাজসহ সর্বস্তুরের জনগণ ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনকে মানব বন্ধনকে সামিল হবার আহ্বান জানিয়েছেন।-বাসস
Share To:

Tangail Darpan

Post A Comment: