বক্তব্য ফিরিয়ে নিলেন তাজুল, সিদ্ধান্তে অটল এরশাদ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বক্তব্য ফিরিয়ে নিলেন তাজুল, সিদ্ধান্তে অটল এরশাদ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০১৬

বক্তব্য ফিরিয়ে নিলেন তাজুল, সিদ্ধান্তে অটল এরশাদ

রাজনীতি ডেক্স : এরশাদের বক্তব্য জাতীয় পার্টির সংসদীয় দল প্রত্যাখ্যান করেছে এমন বক্তব্য দেয়ার কিছুক্ষণের মধ্যেই তা ফিরিয়ে নিলেন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতার কার্যালয়ে বৈঠক শেষে তাজুল সাংবাদিকদের জানান, এরশাদের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে সংসদীয় দল।

এর কিছুক্ষণ পরেই বিশেষ দূতের কার্যালয়ে তাজুলকে ডেকে আনেন এরশাদ। সূত্রমতে, এ ধরনের বক্তব্য দেয়ার জন্য তিনি তাজুলকে ধমক দেন। পরে তাজুল বলেন, স্যার সাংবাদিকরা আমার বক্তব্যের ভুল ব্যাখা করেছে। তখন এরশাদ বলেন, যাও, আবার সঠিক বক্তব্য দিয়ে আসো।

এসময় তাজুলকে সঙ্গে নিয়েই সংসদ থেকে বের হন এরশাদ। বাহিরে অপেক্ষমাণ সাংবাদিকদের সামনে প্রথমে কথা বলেন তাজুল। তিনি বলেন, আমি এটা বলিনি। সাংবাদিকরা প্রতিউত্তরে বলেন, আমাদের কাছে রেকর্ড আছে। এসময় এরশাদ পাশ থেকে বলেন, আমি যে সিদ্ধান্ত নিয়েছি তাতে মৃত্যুর আগ পর্যন্ত অটল থাকবো।

এদিকে জিএম কাদেরকে কো-চেয়ারম্যান এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব করার যে সিদ্ধান্ত নিয়েছিলেন, তাতে মৃত্যুর আগ পর্যন্ত অটল থাকবেন বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বক্তব্য ফিরিয়ে নিলেন তাজুল, সিদ্ধান্তে অটল এরশাদRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top